Bollywood

এমন আগে হয়নি! সর্বমোট বিক্রি হলো মাত্র ২০টা টিকিট,আয় চার হাজার টাকা! বক্স অফিসে সুপার ফ্লপ কঙ্গনার ধাকড়, বলিউডে দিন শেষ কুইনের?

বলিউডে কঙ্গনা রানাওয়াত নামটির সঙ্গে পরিচিত নয় এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। বড় বড় নিজের নানা কৃষ্টি এবং চাঁচাছোলা মন্তব্যের জন্য বিতর্কের কেন্দ্রে থাকেন এই নায়িকা।

পরপর হিট সিনেমা এবং তারপর একটি সফল হওয়া রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করা যেন কঙ্গনার কেরিয়ারের গ্রাফ বাড়িয়ে দিল। সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট অ্যাক্টিভ নায়িকা। মাঝে মাঝিয়ারা তির্যক মন্তব্য করে ভাইরাল হয়ে যান তিনি। তবে এবার যে কারণে ভাইরাল হয়েছেন নায়িকা সেটা ইতিহাসে হয়তো প্রথমবার ঘটলো।

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াত অভিনীত সিনেমা ধাকড়। সিনেমা তৈরির বাজেট ছিল ১০০ কোটি। কিন্তু অদ্ভুতভাবে বক্সঅফিসে শুধু সেটা মুখ থুবরে পড়ে নি পাশাপাশি আরো এমন কিছু ঘটনা ঘটলো এর সঙ্গে যা অবাক করেছে সকলকে।

এটা কি এমনটা শোনা যায়নি যে মাত্র তিন কোটি টাকার ব্যবসা করতে পেরেছে একটি হিন্দি সিনেমা।
সারা দেশজুড়ে টিকিট বিক্রি হয়েছে মাত্র ২০ টি। সত্যিই এটা অবিশ্বাস্য।

২০ মে সিনেমা হলে মুক্তি পেয়েছে এই সিনেমাটি। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে সিনেমা নিয়ে চর্চা চলছিল। কিন্তু মুক্তি পাচ্ছিল না। এবার মুক্তি পাওয়ার পর শুরু হলো আরো এক ঝামেলা। মুক্তির দিনে সারা দেশজুড়ে মাত্র কুড়িটি টিকিট বিক্রি হয়েছে। অবস্থা এতটাই খারাপ যে ডিজিটাল প্ল্যাটফর্মেও নাকি বিক্রি হচ্ছে না সিনেমা।

ছবিটির জন্য বহু বছর ধরে প্রস্তুতি নিচ্ছিলেন কঙ্গনা রানাওয়াত। এটা নিয়ে এই প্রথম ভারতীয় মহিলা কেন্দ্রিক অ্যাকশন সিনেমা বানানো হয়েছে। কিন্তু দর্শকরা সেটা গ্রহণ করল না সেটা বোঝা গেল ফলাফলে।

এদিকে নায়িকার হিসেবের তালিকায় একের পর এক ফ্লপ সিনেমা উড়ে এসে জুড়ে বসছে। যে কোনো অভিনেতা-অভিনেত্রীর কাছে বিষয়টি যথেষ্ট হতাশাজনক এবং চিন্তার। চিন্তা একটাই যে এবার কি কঙ্গনার কেরিয়ার শেষের পথে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button