এতদিন করলেন আজেবাজে কটাক্ষ, গঙ্গুবাই বক্স অফিসে তুমুল সাফল্য আনতেই পাপা কি পরীর প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা!

বক্স অফিসে দুর্দান্ত ফলাফল করলো আলিয়া ভাট অভিনীত ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। ট্রেলার দেখেই যেন অভিব্যক্তি প্রকাশ করেছিল দর্শকরা তাদের অনুমান করা গিয়েছিল হিট হতে চলেছে এই সিনেমা। প্রথমদিনেই বক্স অফিসে প্রায় সাড়ে ১০ কোটির ব্যবসা করলো এই সিনেমা। আর এমন ফলাফল প্রকাশ্যে আসতেই উল্টো সুরে গাইলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

এতদিন কঙ্গনা কটাক্ষ করে আসছিলেন মুখ্য চরিত্র আলিয়া ভাটকে। তিনি আলিয়াকে ‘পাপা কি পরী’, ‘রমকম ডাম্বো’ ইত্যাদি নানা কথায় কটাক্ষ করে এসেছেন এতদিন। আলিয়ার অভিনয় নিয়েও মজা করেছেন। আর এবার হঠাৎ করেই আলিয়ার প্রশংসা করে বসলেন কঙ্গনা।

এতে অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’তে আলিয়ার অভিনয় দেখে কি ভয় পেলেন কঙ্গনা? এমন প্রশ্নই করছে আলিয়ার অনুরাগীরা। কঙ্গনা নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন। সেখানে তিনি সরাসরি গাঙ্গুবাই ছবির নাম না নিয়েই আলিয়ার প্রশংসা করলেন যা বেশ অবাক করার মতোই।

Insta

কঙ্গনা লিখলেন যে দক্ষিণ ভারতে সিনেমা হল নতুন উদ্যমে খুলেছে। বক্স অফিসেও দারুণ ব্যবসা শুরু। তিনি জানতে পেরেছেন যে বলিউডেও বেবি স্টেপ নিচ্ছেন অনেকেই। সম্প্রতি নারী কেন্দ্রিক যে ছবি রিলিজ করেছে সুপারস্টার পরিচালক এবং নামজাদা হিরোর সেটিও হলেই মুক্তি পেয়েছে। এগুলি ছোট পদক্ষেপ। কিন্তু এই পদক্ষেপ খুবই গুরুত্বপূর্ণ।

ভেন্টিলেশনে থাকা থিয়েটারগুলি ফের প্রাণ ফিরে পাবে তাঁর মতে। কিছুদিন আগে ছবির প্রচারে কলকাতা আসেন আলিয়া। সেখানে তিনি কঙ্গনার কটাক্ষের জবাব দেন গীতার বাণী অবলম্বনে। তারপরেই আবার কঙ্গনা তাঁর প্রশংসা করে বসলেন।

 

View this post on Instagram

 

A post shared by Instagram (@instagram)

Back to top button