Connect with us

Bollywood

স্বামী অমিতাভ বচ্চনকে প্রকাশ্যে ধমক স্ত্রী জয়া বচ্চনের,’ফোন ধরো না কেন?’

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। তাদের দুজনের জুটি বলিউডের যেকোনো জুটিকে হার মানাবে। বিগ বি পরিচালিত জনপ্রিয় শো কৌন বনেগা ক্রোড়পতি ১০০০ পর্বের দোরগোড়ায় দাড়িয়ে। এই উপলক্ষে খেলায় অংশ নিতে হাজির হচ্ছেন বচ্চন কন্যা শ্বেতা ও বিগ বি-র নাতনি নভ্যা নাভেলি নন্দা। ভার্চুয়ালি এই খেলায় অংশ নিচ্ছেন বচ্চনের স্ত্রী জয়া বচ্চন।

সম্প্রতি এই এপিসোডের প্রোমো পর্ব সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আর সেখানেই বিগ বি কে কড়া ধমক দিলেন অভিনেত্রী তথা সাংসদ জয়া বচ্চন।

পর্বের শুরুতেই বিগ বি বিরুদ্ধে কড়া অভিযোগ করেন জয়া। তার দাবি আপনি এঁনাকে ফোন করুন, কখনও ফোল তোলে না’। এরপর অজুহাত হিসাবে অমিতাভ বচ্চন বলেন, ‘কী করব ইন্টারনেটের সমস্যা হয় রে বাবা’। কিন্তু অমিতাভের এই উত্তরে মেয়ে শ্বেতা, উলটে বলেন- ‘উনি টুইট করবেন, সোশ্যালে ফটো আপলোড করবেন সেই বেলায় ইন্টারনেটের সমস্যা হয় না।”মজার এপিসোড চলতে থাকে তাদের মধ্যে। নভ্যা খোঁচা দিয়ে অমিতাভকে জিজ্ঞাসা করে, ‘যখন নানি (জয়া), আমি পার্লার থেকে ফিরি, আর তুমি বলো যে তোমাদের খুব সুন্দর লাগছে, ওটা সত্যি বলো নাকি মন রাখতে বলো?’ অমিতাভ হাসতে হাসতে বলেন- ‘জয়াজি আপ বহত সুন্দর লাগ রহি হে’। তবে স্বামীর মুখে এই প্রশংসা শুনে মোটেই গলে যায়নি জয়ার মন। তিনি পালটা বলেন, ‘মিথ্যা কথাটা আপনার মুখে একদম ভালো লাগছে না’।

এই প্রোমো ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় ভিডিও। বচ্চন অনুরাগীরা বেজায় খুশি তাদের এই মিষ্টি প্রেমের সম্পর্ক দেখে। সকলেই অপেক্ষায় পুরো এপিসোড দেখার জন্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending