Connect with us

Bollywood

জয়ার উপর রেগে কথাই বন্ধ করে দিলেন অমিতাভ, দীর্ঘদিনের সম্পর্কে কী তবে ভাঙন?

Published

on

কিছুদিন আগেই জনপ্রিয় গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ১০০০তম পর্ব অতিক্রম করেছে। এই পর্বকে বিশেষভাবে পালন করার উদ্যোগ নেয় শো ও চ্যানেল কর্তৃপক্ষ। এদিন বিগ বি-র সঙ্গে হটসিটে খেলতে বসেন তাঁর মেয়ে শ্বেতা ও নাতনি নভ্যা নাভেলি নন্দা। মেয়ে ও নাতনির সঙ্গে খেলতে বসে তাদের পারিবারিক নানান ঘটনার কথা উঠে আসে শো-ত, যা দেখে বেশ মজা পেয়েছেন দর্শকরা।

এদিনের এই পর্বে উপরি পাওনা হিসেবে ভিডিও কলে উপস্থিত ছিলেন অমিতাভ-জায়া জয়া বচ্চন। এদিন অমিতাভের পোশাক নিয়ে বেশ সমালোচনা করতে শোনা যায় জয়া বচ্চনকে। শেষে বেশ রেগে গিয়ে অমিতাভ বলেই বসেন যে তারা যদি এই বিষয়ে কথা বলা না বন্ধ করেন, তাহলে তিনি জয়ার সঙ্গে কথাই বলবেন না।

এই পর্বের প্রোমো ভিডিওতে শ্বেতা ও নভ্যাকে দেখা যায় রাজকীয় এন্ট্রি নিতে। এই সময় বেজে ওঠে ‘কভি খুশি কভি গম’ ছবির টাইটেল ট্র্যাক। এদিন শো-তে এসেই নাতনি নভ্যা দাদুর পোশাকের বেশ তারিফ করেন। কারণ বাড়িতে সাধারণত অমিতাভকে দেখা যায় গাউন পরে। এমন সময় শ্বেতা বলে ওঠেন, “মা কিন্তু তোমার পোশাকের সমালোচক”।

এমন সময় কিন্তু চুপ করে থাকেননি নব্যাও। সরাসরি তিনি বলেই ফেলেন, “দিদার তো তোমার উপর কোনও রংই ভাল লাগে না। বলেন, আরে, আজ অতটাও ভাল লাগছে না দেখতে”। মেয়ের এমন কথা শুনে শ্বেতা বলে ওঠেন, “পার্পল”।

নিজের পোশাক নিয়ে এত আলোচনা আর মুখ বুজে শুনতে রাজি হলেন না অমিতাভ। স্ত্রী জয়াকে উদ্দেশ্য করে বলেন, “জয়া নব্যা কি বলছে? আপনার নাকি আমার উপর অনেক রংই পছন্দ হয় না”।
এই শুনে জয়া বলেন, “এটা আমি নিজেই আপনাকে বলেছি। একটা তো জানি না, মনে হয় মেরুন-ব্রাউন সুট পরেন। অন্যটা অদ্ভুত বেগুনি রঙের সুট পরেন আপনি”।

এরপর অমিতাভ বলে বসেন, “কী! আমি যে বেগুনি রঙের সুট পরি সেটা আপনার ভাল লাগে না”। এমন প্রশ্নে জয়ার উত্তর, “আপনার উপর ভাল লাগে না”। কার্যতই স্ত্রীয়ের মুখে এমন কথা শুনে রেগে যান অমিতাভ। বলেই দেন, “যান, আমি আপনার সঙ্গে কথাই বলব না”। জয়া বলেন, “এটা তো ভাল খবর”। তবে বিগ বি-র পারিবারিক এই খুনসুটিতে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending