janhvi Kapoor: বাথরুমে লুকিয়ে মেয়ে করতো এই কাজ! জাহ্নবীকে বিন্দুমাত্র ভরসা করত না মা শ্রীদেবী! খুলেই রাখত বাথরুমের দরজা…

বলিউডের একজন কিংবদন্তি অভিনেত্রী হলেন শ্রীদেবী। তার মৃত্যুর পর বহুবার তার কন্যা জাহন্নবীর মুখে উঠে এসেছে মাকে মিস করার কথা।। বনি কাপুর থেকে জাহ্নবী প্রত্যেককেই যে শ্রীদেবীকে প্রতিমুহূর্তে মিস করেন সেই কথা তারা সংবাদমাধ্যমে কয়েকবার বলেছেন।

প্রসঙ্গত দেখতে দেখতে চারটে বছর পেরিয়ে গেছে ড্রিম গার্লকে হারিয়েছে বলিউড। শুধু পড়ে রয়েছে তার কিছু স্মৃতি। বহু বছর আগে ৭ করে নিজের বাড়ি নিজের সংসার সাজিয়েছিলেন শ্রীদেবী। আজও সেই বাড়িতে তার ছোঁয়া রয়েছে। আরো একবার সেখানেই ফিরে গিয়েছিলেন জাহ্নবী অর্থাৎ প্রয়াত অভিনেত্রীর জ্যেষ্ঠ কন্যা।

janhvikapoor41614147023
সম্প্রতি চেন্নাইয়ের সেই বিলাসবহুল বাংলোর ঘুরে দেখালেন জাহ্নবী। তোর মায়ের স্মৃতিকে আগলে রাখতে তার মৃত্যুর পর সেই বাড়ির দেখাশোনা করেন তিনি নিজেই। তিনিও একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এখন তার ব্যস্ত রুটিন এর মাঝখান থেকেই সময় বার করে পরিবারের সকলকে নিয়ে চলে আসেন সেই বাড়িতে। তাঁর কথায়, “এই বাড়িতে অনেক স্মৃতি জড়িয়ে আছে। বাড়িটার বয়স হয়েছে। তবুও নতুন মনে হয়। টুকরে টুকরো কিছু মুহূর্তের কথা মনে পড়ে।”

sridevi boney kapoor
পুরনো স্মৃতি থেকে কিছু মনে করে একটি ঘটনার কথা বললেন অভিনেত্রী, “আমার ঘরের বাথরুমে মা ছিটকিনি আটকাতে দিত না। আসলে দরজাতেই ছিটকিনি ছিল না। মা ভয় পেত যে, বাথরুমে গিয়ে আমি ছেলেদের সঙ্গে কথা বলব। আমি আবার নতুন করে আমার ঘরটা সাজিয়েছি। কিন্তু বাথরুমের দরজায় ছিটকিনি লাগাইনি।”

Back to top button