Salman Khan: আর সিঙ্গেল নয়, অবশেষে সংসারে মন দিচ্ছেন সলমন খান! কোলে আসবে সন্তান! মা তাহলে কে? সেটাও খুলে বললেন ভাইজান

দেখতে দেখতে ৫৭ টা বসন্ত একা কাটিয়ে ফেলেছেন বলিউডের ভাইজান। এখন লোকে তাকে চেনে সদা সিঙ্গেল হিসেবে। তবে খুব তাড়াতাড়ি সেই সিঙ্গেল তকমা ঘুচে যেতে চলেছে। অবাক হয়ে গেলেন তো?

কয়েক বছর ধরে একটা খবর ঘুরে বেড়াচ্ছে কবে বিয়ে করবেন সলমন খান? বেশ কয়েক বছরে কয়েকজন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তার। শুধু অভিনেত্রী নয় বরং আন্তর্জাতিক মডেলদের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক হয়েছিল তার। কিন্তু কোনটাই বিয়ে পর্যন্ত গড়ায়নি এটাই দুঃখ ভাইজানের ভক্তদের।

তবে এবার একটা খুশির খবর রয়েছে বলিউডের ব্যাচেলার ভাইজানকে কেন্দ্র করে। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর ছিলেন তিনি। তবে কম মেয়ে ক্রাশ খায়নি তার উপর। বয়স প্রায় ৬০ ছুঁই ছুঁই তবুও তার মহিলা ভক্তদের সংখ্যা দিনে বেড়েই চলেছে। ঠিক তার মাঝেই অভিনেতা নিজে একটি বড় সুখবর দিলেন তার ভক্তদের।

শোনা গেল বাবা হতে চলেছেন ভাইজান। যদিও এই কথা আগেও তিনি বলেছেন যে বাবা হতে চান তিনি। সন্তান সুখ থেকে নিজেকে বঞ্চিত করে রাখতে চান না সলমন খান। তবে সেই সন্তানের মা কে হবে?

এই বিষয়টাও আর ঢেকে রাখলেন না অভিনেতা। স্পষ্ট করে দিলেন কোন মহিলার প্রয়োজন নেই তার বাবা হওয়ার জন্য। জীবনসঙ্গিনী চাই না তার। তাহলে বাবা হবেন কিভাবে? বাচ্চাদের প্রচণ্ড ভালোবাসেন ভাইজান। তার নিজের পরিবারেও তার ভাইপো, বোনঝি রয়েছে যাদের সঙ্গে মাঝে মাঝেই সুন্দর মুহূর্ত শেয়ার করে নিতে দেখা যায় তাদের আদরের কাকা বা মামাকে।

জানিয়েছেন তিনি শিশুদের সহচর্য থাকতে চান কিন্তু মা চান না। আসলে মায়েদের দেখাশোনা করার লোক লাগবে। তাই এবার তিনি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছেন। তার ইচ্ছে পূরণ হলো এবং সন্তানের অভাব হলো না পাশাপাশি মায়েদের লোক রাখার অভাব হবে না। যদিও সলমন কি সিঙ্গেল ফাদার হতে চান সেই প্রশ্নের উত্তরে চুপ থেকেছেন তিনি।

Back to top button