Bollywood

Actress Pregnancy: আলিয়া, বিপাশার পর এবার এই সুন্দরী! মা হতে চলেছেন জনপ্রিয় নায়িকা! আভাস দিলেন হবু বাবা

বলিউড দুনিয়া জুড়ে একের পর এক সুখবর। এই মুহূর্তে অনেক নায়িকাই একের পর এক মাতৃত্ব অনুভব করে চলেছেন। তালিকায় রয়েছেন সোনম কাপুর, আলিয়া ভাট, বিপাশা বসু। যদিও খুব তাড়াতাড়ি আরও একটি নাম হয়তো যুক্ত হতে চলেছে এই তালিকায়।

হ্যাঁ, এবার সন্তানের মুখ দেখবেন আরো একজন জনপ্রিয় বলিউড নায়িকা। কে তিনি?

সম্প্রতি অভিনেতা বরুণ ধাওয়ান নাকি বাবা হতে চলেছেন এই খবর ছড়িয়ে পড়েছে। ঠিক এই আনন্দই দেখুন করে দিল এই অভিনেত্রীর মা হওয়ার খবর। ফোন ভূত সম্প্রতি মুক্তি পেয়েছে। জোর কদমে প্রচার চালাচ্ছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবু এই সুখবর জানতে পারেনি এতদিন ভক্তরা। আচমকা বেবি বাম্প এলো প্রকাশ্যে।


হ্যাঁ, গুজব রটে গেছে যে এবার মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভীতি এবং ক্যাটরিনা একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে নায়িকার পেটের একটা স্ফীত অংশ ধরা পড়েছে। বিয়ের সাত মাসের মধ্যে আলিয়া ভাট সন্তানের জন্ম দিয়েছেন। এক বছর ঘুরতে না ঘুরতেই এবার মা হচ্ছেন ক্যাটরিনা?

Katrina Kaif flaunts baby bump in VIRAL picture? Actress expecting first child with Vicky Kaushal? Here's the truth
নায়িকা এ সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন। স্পষ্ট জানিয়েছেন পরিকল্পনা থাকলে তিনি সকলকে জানাবেন। অভিনেতা অভিনেত্রীর কারণ এই নিয়ে এখন কোন পরিকল্পনা নেই। কিন্তু তাহলে পেটের সেই ফোলা অংশ কীসের ইঙ্গিত?


সেটা খুব তাড়াতাড়ি সামনে চলে এলো। নায়িকা আসন্ন ছবিতে অন্তঃসত্ত্বার ভূমিকায় অভিনয় করছেন। বিজয় সেতুপতির বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। তাই নিজের এই রূপ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সিনেমার মধ্যে দিয়ে দক্ষিণ ভারতের ডেবিও পড়তে চলেছেন ক্যাট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button