Bollywood

Kareena Kapoor Khan: এই নিয়ে তৃতীয়বার! আবার মা হতে চলেছেন করিনা, স্পষ্ট বেবি বা’ম্প! পঞ্চাশ বছরেই পঞ্চমবার বাবা হতে চলেছেন সাইফ আলী খান, ‘ ক্রিকেট টীম খুলছো নাকি?’, কটাক্ষ নেটিজেনদের

কেরিয়ারের মধ্যে গগনে তিনি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। সে সময় বহু মানুষের কাছ থেকে শুনতে হয়েছিল যে এবারে কেরিয়ার শেষ হয়ে যাবে এই নায়িকার। কিন্তু যাঁরা পরামর্শ দিয়েছিলেন তাঁরা ভুলে গিয়েছিলেন যে তিনি করিনা কাপুর খান। তাই আজও সমানভাবে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন তিনি।

সম্প্রতি এল সুখবর। জানা গেল তৃতীয়বারের জন্য নাকি মা হতে চলেছেন করিনা। এর অর্থ পঞ্চম সন্তানের বাবা হতে চলেছেন সাইফ আলি খান। এ প্রশ্নগুলি এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। নেট দুনিয়া অবাক হয়ে গেছে।

আসলে সম্প্রতি নায়িকার ফ্যান ক্লাব থেকে নায়িকার ভ্রমণের কিছু ছবি পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সেখানে একটি ছবি চোখ আটকে যায় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। কেনো?

ওই ছবিটা দেখা গেছে সাইফ আলি খান এবং করিনা কাপুর খানকে একসঙ্গে বিদেশ ভ্রমণ করতে। সঙ্গে ছিলেন দুজনের এক বিদেশী বন্ধু। কালো পোশাক পরলেও নায়িকার পেটের কাছের অংশ একটু উঁচু হয়ে ছিল। এই থেকেই সাধারণ মানুষ অনুমান করতে শুরু করে নায়িকা হয়ত মা হতে চলেছেন।

শুধু তাই নয় এর পাশাপাশি ইতিমধ্যেই কমেন্ট বক্স ভরে গেছে শুভেচ্ছা বার্তায়। বহু মানুষ এর পাশাপাশি সমালোচনা শুরু করেছে এই বিষয়টিকে নিয়ে। কেউ বলছে আমার মা হতে চলেছেন নিজের স্বাস্থ্য নিয়ে একটু ভাবেন না নায়িকা। দিদি কারিশমা কাপুরের থেকে এখন নায়িকাকে বেশি বুড়ি লাগছে। আবার আরেকজন কটাক্ষ করেছে নায়িকাকে জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে। তবে আদৌ নায়িকা মা হতে চলেছেন কিনা সে বিষয়ে বিশদে কিছু জানা যায়নি।

নায়িকা সম্পত্তি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। এর আগে নায়িকা প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সময় থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছিল অভিনেত্রীকে নিয়ে প্রচুর চর্চা। এই অন্যতম কারণ ছিল ওই অবস্থাতেও নায়িকা নিয়মিত কাজ চালিয়ে গেছেন। এমনকি ফ্যাশন শোয়ে অংশগ্রহণ করেছেন তিনি বেবি বাম্প নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button