Bollywood

আবার বড়পর্দায় ফিরছে শাহরুখ-কাজল-অমিতাভ জুটি! ডন ৩ নাকি কভি খুশি কভি গম ২ কোনটা আসছে?

এবার আসছে ডন 3। শাহরুখের সঙ্গী হবেন কাজল। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল রাহুল-অঞ্জলি আবার পর্দায় ফিরে আসতে চলেছেন। তাই এই গুঞ্জন উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারেই।

বর্তমানে এই খবরটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছে। তবে শুধু শাহরুখ আর কাজল নয়, এঁদের সঙ্গে নাকি দেখা যাবে অমিতাভ বচ্চনকেও। কিন্তু হঠাৎ করে কীভাবে মাথা চাড়া দিয়ে উঠল এই জল্পনা?

আসলে সম্প্রতি সাদা জাম্পস্যুট এবং সানগ্লাস পরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন কাজল। ক্যাপশন লিখেছিলেন “মে হু ডন”। একেবারে লেডি বস মনে হচ্ছিল তাঁকে। সেই থেকেই জল্পনা দানা বাঁধতে শুরু করে যে এবার শাহরুখের সঙ্গে রোমান্স করবেন কাজল।

ওদিকে আবার অমিতাভ বচ্চন দুদিন আগে ৪৪ বছর আগে তাঁর অভিনীত ডন সিনেমার অগ্রিম টিকিট বুকিং এর লম্বা লাইনের একটি ছবি পোস্ট করেছিলেন। শনিবার রাতে আবার শাহরুখের পাশে দাঁড়িয়ে ডন ছবির পোস্টারে সই করার ছবি পোস্ট করেছেন বিগ বি। এতেই ক্রমশ জোরালো হয়ে উঠেছে জল্পনা।

কেউ জিজ্ঞাসা করছে তাহলে কি কাভি খুশি কাভি গম- এর কুড়ি বছর পূর্তিতে আবার তিন তারকার পুনর্মিলন ঘটবে? কেউবা জিজ্ঞাসা করছে পুরনো এবং নতুন ক্রসওভার? বিজয় বনাম ডন যুদ্ধ দেখা যাবে কি? অর্থাৎ বলাই যায় যে এই মুহূর্তে নেট দুনিয়ায় প্রভাব বিস্তার করে ফেলেছে ডন। অপেক্ষা তাঁকে কবে ধরা যাবে তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button