Kajol: বয়সে ছোট অভিনেত্রীরা মা হচ্ছে, তাই ট্রেন্ডে থাকতে ৪৭ বছর বয়সে আবার তৃতীয় সন্তানের জন্ম দেবেন কাজল! অভিনেত্রী কাজলকে নিয়ে এই তথ্য জানেন কি?

বলিউড তারকা অজয় দেবগন এবং তার স্ত্রী কাজলকে চেনেন না এরকম মানুষ ভূ ভারতে খুঁজে পাওয়া দুষ্কর। বলিউডের নব্বইয়ের দশকের সব থেকে নামজাদা দুইজন অভিনেতা অভিনেত্রী এবং তারপর বাস্তবের স্বামী-স্ত্রী। তাই এই দুজনকে নিয়ে চর্চা হবে না এটা কি হতে পারে? নতুন সিনেমা রিলিজ হোক অথবা নিজেদের জীবনের আপডেট, ভক্তদের কাছে সবসময়ই কাজল এবং অজয় দেবগনের ব্যক্তিগত জীবন ছিল আকর্ষণের। এখনো তেমনটাই রয়ে গেছে।

এই মুহূর্তে একটা সময় মত এখন অতো ঘন ঘন ছবিতে অভিনয় করছেন না কাজল বরং তিনি বেছে বেছে চরিত্রে কাজ করছেন। তবে স্বামী অজয় সেসব বাদ দিয়ে ঘন ঘন অভিনয় করে চলেছেন নানা রকম চরিত্রে। ইনস্টাগ্রাম ও ফেসবুক থেকে শুরু করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে আমরা তাদেরকে সবসময় দেখি বেশ সক্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

তবে সম্প্রতি এই জুটিকে নিয়ে একটি নতুন তথ্য সামনে এসেছে। সম্প্রতি জানা গিয়েছিল কাজল নাকি আবার মা হতে চলেছেন। কিছুদিন পরে সেই তথ্য ধামাচাপা পড়ে যায়। আসলে মার্চ ২০২২ এ কাজল করন জোহরের একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন এবং সেখান থেকেই এই ব্যাপারটি সামনে আসে শুধুমাত্র অভিনেত্রীর পোশাককে কেন্দ্র করে। কিন্তু কেন নায়িকার মধ্যে এই বয়সেও মা হওয়ার লক্ষণ প্রকাশ পেল?

না, দুই সন্তানের মা কাজল বাস্তবে আর তৃতীয়বারের জন্য মা হচ্ছেন না। আসলে ২০২২ সালের মার্চ মাসে যখন করন জোহরের এই পার্টিতে তিনি উপস্থিত হয়েছিলেন সেই সময় তিনি একটি কালো রঙের পোশাকে হাজির হয়েছিলেন যেটাতে তার পেটের বর্ধিত অংশ সামনের দিকে স্পষ্ট হয়ে উঠেছিল ক্যামেরায়। তার সঙ্গে তার চর্বি। সেই অনুষ্ঠানে কাজলের এইরকম একটি লুক দেখে সকলে একেবারে চমকে গিয়েছিলেন ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

শুধু চমকে যাওয়াতেই শেষ হয়নি বহু মানুষ এটা নিয়ে নানা ধরনের সমালোচনা করতে শুরু করেছিল যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও পরবর্তীকালে এই বিষয়টা নিয়ে খুব বেশি আলোচনা হয়নি কারণ সত্যিটা সকলের সামনে তখনই চলে এসেছিল।

Back to top button