Bollywood

রোশন পরিবারে শোকের ছায়া, নিজের প্রিয় মানুষটাকে হারালেন হৃত্বিক রোশন!

বলিউডে নেমে এলো শোকের ছায়া। মারা গেলেন রোশন পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। ভেঙে পড়েছেন হৃত্বিক রোশন আর তার মা পিঙ্কি রোশন। গতকাল রাতে এই দুঃসংবাদটি আসে। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন এই রোশন পরিবারের সদস্য।

তবে পাঠকরা যেটা ভাবছেন সেটা নয়, যিনি মারা গেছেন তিনি রোশন পরিবারের সদস্য ছিলেন কিন্তু তার পদবী রোশন নয়। হৃতিকের মায়ের সঙ্গে সম্পর্কিত তিনি। হৃতিকের মা গতকাল রাত থেকেই ভেঙে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkie Roshan (@pinkieroshan)

একানব্বই বছর বয়সে জীবনাবসান ঘটল হৃতিকের দিদা পদ্মরানি ওমপ্রকাশের। হৃতিকের বাবা, রাকেশ রোশন দুঃখ প্রকাশ করে জানিয়েছেন, ঘটনাটি সত্যি। প্রয়াত চলচ্চিত্র প্রযোজক জে ওম প্রকাশের স্ত্রী ছিলেন পদ্মরানি। ১৬ জুন, বৃহস্পতিবার ভোর তিনটেয় ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkie Roshan (@pinkieroshan)

পরিবার সূত্রে খবর, বয়সজনিত কারণে নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন পদ্মরানি। শয্যাশায়ী ছিলেন গত দু’বছর। শেষে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া বলিপাড়ায়। মুম্বইয়ের এক সংবাদ সংস্থা পদ্মরানির জামাই তথা চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “দুর্ভাগ্যবশত খবরটি সত্যি, ওম শান্তি।’’

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button