Connect with us

Bollywood

ইচ্ছে করে ফাঁসানো হয়েছে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে, আবেগতাড়িত হয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন রাখি সাওয়ান্ত!

Published

on

সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে শিল্পা শেঠির স্বামীকে। আগামী ২৩শে জুলাই পর্যন্ত থাকবেন পুলিশি হেফাজতে। একাধিক অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। রয়েছে প্রমাণও।

প’র্ন ছবি বানানোর অভিযোগ রয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এরইমধ্যে তাঁর গ্রেফতারি নিয়ে নিজের বক্তব্য জানালেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই মন্তব্য করে থাকেন অভিনেত্রী। পাপারাৎজিদের দৌলতে মাঝেমধ্যেই তাঁর ভিডিও এবং বিভিন্ন বিষয়ে তাঁর মতামত সামনে আসে। এদিন মঙ্গলবার জিম থেকে বাড়ি ফেরার পথে, পাপারাৎজিদের প্রশ্নের মুখোমুখি হন অভিনেত্রী। শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অভিনেত্রী।

অভিনেত্রী জানালেন, রাজ কুন্দ্রাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। শিল্পা শেট্টির মতো ভালো মানুষকে নষ্ট করার চেষ্টায় রয়েছেন অনেকে। অভিনেত্রীর বক্তব্য, রাজ কুন্দ্রার মত একজন সম্মানীয় ব্যক্তির বিরুদ্ধে এরকম মন্তব্য তিনি বিশ্বাস করেন না। তিনি জানালেন, বিখ্যাত হিন্দি গান ‘টুক টুক দেখে’-তে নাচ করার সুযোগ পেয়েছিলেন। আর তা সম্ভব হয়েছিল শিল্পা শেট্টির কারণেই। যার জন্য তিনি কৃতজ্ঞ।

অন্যদিকে রাজ কুন্দ্রার গ্রেফতারিতে রাখি সবন্ত বলেন, কেউ ইচ্ছে করে ফাঁসাচ্ছে তাঁদেরকে। নষ্ট করতে চাইছে হাসি-খুশি জীবন। বলতে বলতেই চোখে জল চলে আসে অভিনেত্রীর।

অভিনেত্রী জানালেন, সদ্য করোনা থেকে মুক্তি পেয়েছেন রাজ কুন্দ্রা। এরইমধ্যে তাঁকে নিয়ে নোংরা খেলায় মেতেছে সকলে। তাতে তিনি খুব আহত হয়েছেন। অভিনেত্রী রাখি সবন্তের কথায়, হাসি-খুশি পরিবারকে ধ্বংস করার চেষ্টায় রয়েছে কয়েকজন।

মূলত প’র্ন ছবি বিভিন্ন অ্যাপের দ্বারা ফোনে ছড়িয়ে দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এছাড়া তাঁর করা ২০১২ সালের টুইট নিয়ে চলছে তদন্ত। প’র্ন ও পতিতাবৃত্তি নিয়ে বিভিন্ন মন্তব্য করেছিলেন তিনি। প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে, এই পুরো ঘটনার মূল ষড়যন্ত্রকারী হচ্ছেন রাজ কুন্দ্রা। সেই সম্পর্কে যথেষ্ট প্রমাণ রয়েছে মুম্বাই পুলিশের কাছে। বর্তমানে বাইকুল্লা জেলে রয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। স্বামীর গ্রেফতারিতে ভেঙে পড়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Trending