Govinda: স্ত্রী সুনীতার সঙ্গে নাচতে নাচতে প্রকাশ্যেই জাপ্টে ধরে চুমু খেয়ে বসলেন গোবিন্দা, বুড়ো বাবার কাণ্ড দেখে লজ্জায় মুখ ঢাকল মেয়ে টিনা! দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন গোবিন্দা। জিনিয়া একটা সময় বহু জনপ্রিয় ছবিতে কমেডি ও রোমান্স অভিনয়ের সাথে সাথে নাচের জন্য বিখ্যাত ছিলেন। ছবিতে গোবিন্দা আছে আর নাচ নেই এমনটা ভাবতেই পারত না দর্শক। বহু জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে জুটি বেঁধে দর্শককে বহু ছবি উপহার দিয়েছেন।প্রসঙ্গত, ১৯৮৬ সালে ‘ইলজাম’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন গোবিন্দা। পরবর্তীকালে ‘হত্যা’, ‘জীতে হ্যায় সান সে’, ‘দো কয়েদি’, ‘শবনম’, ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘জোড়ি নম্বর ১’, ‘হদ করদি আপনে’, ‘ভাগাম ভাগ’, ‘পার্টনার’, ‘হলিডে’ সহ বহু হিট ছবি দিয়েছেন গোবিন্দা।

প্রসঙ্গত, ১৯৮৭-র ১১ মার্চ সুনীতাকে বিয়ে করেন গোবিন্দা। তাঁদের দুই সন্তান হর্ষবর্ধন ও টিনা। ২০১৫ সালে ‘সেকেন্ড হ্যান্ড হাজব্যান্ড’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন গোবিন্দার মেয়ে টিনা। সম্প্রতি সনি টিভির জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডলে’র স্ত্রী সুনিতারল এবং মেয়ে টিনার সঙ্গে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন গোবিন্দা। এই সাথে বিচারকের আসনে দেখতে পাওয়া যায় বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া এবং নেহা কাক্কারকে।

Govinda - Twitter Search / Twitter

সেখানে তাঁর স্ত্রী সুনীতা এদিন তার জীবনের একটি আফসোসের কথা বলেন । তিনি বলেন, ‘ইনহোনে আজতক মেরে সাথ ডান্স নেহি কিয়া’ (উনি কখনও আমার সঙ্গে নাচ করেননি)। উল্টে গোবিন্দা বলেন, ‘ম্যায় ভি বহুত সালো সে ইন্তেজার কিয়া হু ইজ মোমেন্ট কা’ (আমিও বহু বছর ধরে এই মুহূর্তের প্রতীক্ষায় ছিলাম)। আর এরপরই স্ত্রীর ইচ্ছা পূরণ করে গোবিন্দা নাচতে শুরু করেন তার সঙ্গে। ১৯৮৭-তে মুক্তি পাওয়া ‘খুদগর্জ’ ছবির ‘আপকো আ যানে সে’ গানে স্ত্রীর সঙ্গে নাচে এদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চ জমিয়ে দিলেন গোবিন্দা এবং তার স্ত্রী সুনিতা।

তবে নাচের পরেই স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেলেন গোবিন্দা আর বাবা-মায়ের কাণ্ডকারখানা দেখে মুখ ঢেকে ফেললেন মেয়ে টিনা। তাঁদের দেখে হাসি আটকাতে পারেননি বিচারকের আসনে বসা সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি, গায়িকা নেহা কক্কর। সম্প্রতি এই এপিসোডের প্রমো চ্যানেলের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। যা দেখে গোবিন্দার ভক্তরা প্রশংসায় ভরিয়েছে অভিনেতা এবং তার স্ত্রীকে।

Back to top button