Bollywood

ধনী পরিবারের মেয়ে,প্রাক্তন মুখ্যমন্ত্রীর পুত্রবধূ, তবুও কী সাধারণ! চারচাকা নয় সন্তানদের পায়ে হেঁটে স্কুলে দিয়ে আসেন এই নায়িকা

বলিউডে এমন অনেক অভিনেত্রীদের দেখা যায় যাঁরা বিয়ের পর পাল্টে ফেলেছেন জীবনযাপনের পদ্ধতি। লাইম লাইট থেকে দূরে সংসারেই নিজেদের সঁপে দিয়েছেন স্বেচ্ছায়। তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রিতেশ দেশমুখকে ভালবেসে বিয়ে করার পর থেকেই সংসারী হয়েছেন অভিনেত্রী। সাধারণ এক গৃহবধূর জীবন বেছে নিয়েছেন তিনি। তারপর আসে তাঁর দুই পুত্র সন্তান। নিজেদের দুই ছেলে ও পরিবারকে সময় দেওয়াটাই ফুল টাইম কাজ হিসেবে বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

তবে অনেকেই হয়তো একটি গুরুত্বপূর্ণ তথ্য জানেন না নায়িকার ব্যাপারে। জেনেলিয়া ডিসুজা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর পুত্রবধূ। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের ছেলে রীতেশের স্ত্রী তিনি। একজন প্রাক্তন মন্ত্রীর পরিবারের সদস্য হিসেবে তাঁদের কাছে রয়েছে একাধিক সুযোগ-সুবিধা ভোগ করার সুযোগ। তবে শুরু থেকেই সেভাবে মন্ত্রীর পরিবারের সদস্য হিসেবে কোনো রকম প্রাধান্য পেতে রাজি ছিলেন না জেনেলিয়া। অবশ্য তাঁর স্বামী ও নায়ক রিতেশ দেশমুখও সেভাবে সুযোগ-সুবিধা নেওয়ার পক্ষপাতী নন।

যে পরিবারের নামের সঙ্গে জড়িয়ে আছে এতো বড়ো সম্মান, সেই পরিবারের সদস্য হয়েও নায়িকার মধ্যে এতোটুকু অহংকার বোধ নেই। নিজের দুই ছেলেকে মাঝে মাঝেই তিনি নিজে পায়ে হেঁটে স্কুলে দিতে যান। সেই দৃশ্য ভাইরাল হয়েছে। আর ভাইরাল হওয়ার পর থেকেই জেনেলিয়ার শিক্ষা নিয়ে নেটিজেনদের দ্বারা তিনি প্রশংসিত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button