Po’rn’star into Bollywood: শুরুটা প’র্ন সিনেমা দিয়েই! তারপরেই অ্যা’ডাল্ট দুনিয়া ছেড়ে অভিনয়ে শুরু করলেন কেরিয়ার! এই পাঁচ জনপ্রিয় প’র্ন’স্টারকে আপনিও চেনেন

মানুষের জীবনটা বড্ড অদ্ভুত। অনেকের হয়তো আজীবন একই তালে, একই ছন্দে কেটে গেল। আবার অনেকের একের পর এক টার্নিং পয়েন্ট। আসলে কেউ ঠিকই বলেছিল, জীবনের সফরটা অনেকটা রোলার কোস্টারের মতো। ওঠা নামার সঙ্গে থ্রিল আর মজাও আছে।

তার বেশ কিছু প্রমাণ বলিউডে রয়েছে। তাঁরা এখন এক একজন তাবড় তাবড় অভিনেতা। কিন্তু প্রথম জীবনে তাঁরা পেশা হিসেবে অভিনয়কে নয়, বরং অন্য কাজকে বেছে নিয়েছিলেন। অনেকে হয়তো জানতেনই না তিনি ভালো অভিনয় পারেন। যেমন রজনীকান্ত প্রথম জীবনে বাস কন্ডাক্টর ছিলেন।

তবে এরকমও কিছু অভিনেতা – অভিনেত্রী আছেন যারা প্রথম জীবনে নী’ল ছবিতে কাজ করতেন। তারপর সিনেমার জগতে পা রাখায় আর ফিরে তাকাতে হয়নি। এরকম পাঁচজন তারকার নাম উল্লেখ করা হল –

১. সানি লিওনি – ২০১১ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো “বিগ বস”এ অংশগ্রহণ করেন সানি। আর তারপর থেকেই বদলে যায় জীবন। শোয়ে থাকাকালীনই মহেশ ভাট তাঁকে “জি’সম ২”র নায়িকা হিসেবে বেছে নেন তাঁকে। অন্যদিকে কেরিয়ারের শুরুতেও নী’ল ছবিতে তিনি কাজ করতেন।
Jackie Chan

২. জ্যাকি চ্যান – অবাক লাগলেও এটাই সত্যি। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন তিনি নী’ল ছবিতে কাজ করেছেন। হংকং মার্শাল আর্টিস্ট, অভিনেতা, গায়ক, প্রযোজক, স্টান্টম্যান সব জায়গাতেই তাঁর জুড়ি মেলা ভার।
Jackie Chan

৩. সিলভেস্টার স্ট্যালন – ইনি যদিও হলিউডেরও খুব বিখ্যাত অভিনেতা। “কমবকত ইশক” বলে ছবিতে ২০০৯ সালে অভিনয় করেন। তাঁরও জীবনের একটু অংশ নী’ল ছবির মধ্যে কাটে।
Jackie Chan

৪. মিয়া মালকোভা – তিনি নী’ল ছবি ছেড়ে অভিনেত্রী হলেও অ্যা’ডাল্ট সিনেমার জন্যই তাঁকে বেছে নেওয়া হয়। রামগোপাল ভার্মা পরিচালিত “ক্লাইম্যাক্স” ছবিতে দেখা যায় তাঁকে। এছাড়া ২০১৮ সালে “গড, সে’ক্স অ্যান্ড ট্রুথ” নামের ডকুমেন্টারি প’র্ন ছবিতেও দেখা যায় তাঁকে।
Jackie Chan

৫. সাহারা নাইট – “গেম অফ থ্রোনস” খ্যাত এই অভিনেত্রী আদতে প্রথমে নী’ল ছবিতে কাজ করতেন। পরবর্তীকালে অভিনেত্রী হন। যদিও বলিউডে ডেবিউ করার কথাও জানা যাচ্ছে বার বার।
Jackie Chan

Back to top button