‘কেকে’কে খুন করেছে কলকাতা, সিবিআই তদন্ত চাই,বয়কট কলকাতা’, বিস্ফোরক মন্তব্য বলিউডের, ক্ষিপ্ত বি টাউনের সেলিব্রিটিরা

কলকাতায় অনুষ্ঠানের আগে তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন যে কলকাতা আমি আসছি। কিন্তু এটাই যে গায়ক কেকের জীবনের শেষ আসা হবে এবং ফিরে যাবে তাঁর নিথর দেহ এমনটা কেউ ভাবতে পারেনি।

মঙ্গলবার কলকাতায় একটি কলেজের অনুষ্ঠানের পর হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন গায়ক কেকে এবং তারপর হাসপাতালে নিয়ে গেলে দর্শকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এমন পরিস্থিতিতে হবে এটা কেউ হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেনি।

KK-র মৃত্যুর জন্য এবার কলকাতাকে দায়ী করলেন Om Puri-র প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী। গতকাল কলকাতায় গায়ক KK-র দেহের ময়নাতদন্ত হয় SSKM হাসপাতালে। সকালবেলা কলকাতায় আসেন গায়কের পরিবার। এরপর দেহ নিয়ে মুম্বই যাওয়া হয়। মুম্বইয়ের ভার্সোভা শ্মশানে এই গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে আজ।

নন্দিতা লিখেছেন বাংলার প্রতি লজ্জা। পশ্চিমবঙ্গ সরকার কে কে হত্যা করেছে এবং তারপর আবার সেই সরকারই তাঁকে গান স্যালুট দিয়ে শেষ বিদায় জানালো। ২.৫ হাজারের লোক থাকার অডিটরিয়ামে ৭ হাজার জন ছিল, এসি কাজ করছিল না, গায়ক চারবার অভিযোগ করেছিলেন। কিন্তু, কোনও সুরাহা হয়নি। কোনও ফার্স্ট এড ছিল না। এই ঘটনায় CBI তদন্ত চাই। তার আগে পর্যন্ত বাঙালিদের বয়কট করা উচিত।”

Back to top button