Bollywood

Ho’t Actress: হাতে ম’দের গ্লাস, পরনে অ’ন্তর্বা’সহীন গাউন! ফুটে উঠলো সুঠাম স্ত’নের একাংশ! “Naughty Santa” রূপে নায়িকার ছবি দেখে হোঁচট খেলে দোষ দেবেন না

আজ বড়দিন। বড়দিনে সিক্রেট সান্টা সেজে অনেকেই তার মনের মানুষদের দিয়েছেন গিফট। তবে এমন সুন্দরী এবং হ’ট সান্টা আগে দেখেনি নিশ্চয় এটা গ্যারান্টি দিয়ে বলতে পারি।

জানতে চান কে তিনি? এই সুন্দরী মেয়েটি হলেন দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ এশন্যা মাহেশ্বরী। নায়িকার ব্যাপক মাত্রায় ভক্তদের ফ্যানবেস রয়েছে যা সংখ্যা নিরিখে ছাপিয়ে যেতে পারে যে কোন গণ্যমান্য বলিউড অভিনেত্রীকেও।

২০১৬ সালে খ্যাতির শীর্ষে উঠেছিলেন অভিনেত্রী। অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বারবার নজর কেড়েছেন তিনি। আজ এই বিশেষ দিনে এক বিশেষ রূপে ধরা দিলেন দক্ষিণ ভারতের এই সুন্দরী।

নায়িকার পরনে সবুজ গাউন। হাতে ম’দের গ্লাস। পরানের গাউন থেকে উপচে পড়ছে তার শরীরের উ’ষ্ণতা। স্পষ্ট দেখা যাচ্ছে ক্লি’ভেজ এবং স্ত’ন। অসাধারণ সুন্দরী লাগছে সে কথা বলাই বাহুল্য। তবে তার এই হট লুক যে প্রচুর ছেলের আজকের রাতের ঘুম কেড়ে নিয়েছে সেটা সবার আগে মানতেই হবে। আবার ক্যাপশনে লিখেছেন “আমি কি সান্টার দুষ্টুদের তালিকায় পড়ছি?”

নায়িকা দুষ্টু মিষ্টি কিনা জানা নেই তবে তার এই দুষ্টুমি বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে তার ভক্তরা। বলাই বাহুল্য বেশ সাহসী তিনি। এমন পোশাক ক্যারি করা সহজ নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button