Bangla SerialBollywood

লালকুঠির রুকমা আসছে এই পথে, অন্যদিকে রবীন্দ্রজয়ন্তীর আগে কি উর্মি সামনে আনবে টুকাইয়ের মাউথ অর্গান না বাজানোর রহস্য? ভাইরাল নতুন প্রোমো!

জি বাংলায় যে সিরিয়াল গুলো বর্তমানে তুমুল জনপ্রিয় তারমধ্যে দুটো সিরিয়ালের নাম করতেই হয় যেখানে কিন্তু পারিবারিক কূটকচালি বিশেষ করে শ্বশুর বাড়িতে খুব কম দেখানো হয়। সেই সিরিয়াল দুটো হল মিঠাই আর এই পথ যদি না শেষ হয়।মিঠাই এবং উর্মির জনপ্রিয়তা ভীষণ বেশি এবং অনেকেই আবার দুজনের মধ্যে কে বেশি ভালো অভিনেত্রী সেই নিয়ে তুলনা করে ফেলেন। যদিও তারা নিজেরা নিজেদের ক্ষেত্রে প্রফেশনাল বন্ধুত্ব বজায় রেখেই চলেন।

মিঠাইতে তো এখন ধামাকাদার এপিসোড হচ্ছে। সিড ফিরে এসেছে রিকি দ্য রকস্টার হয়ে এবং ধীরে ধীরে পিসেমশাই এবং ওমির পর্দা ফাঁস করবে সে।অন্যদিকে সাত্যকি কাকা এবং মামণির শয়তানি সবটা জেনে গেছে কিন্তু উর্মিকে বলতে পারেনি সেটা কারণ উর্মি যদি জানতে পারে তার নিজের কাকা এবং মামণি তার এবং সাত্যকির ক্ষতি করার চেষ্টা করছে এবং তার বাবার মৃত্যুর পেছনে কাকা মামণির হাত আছে তাহলে উর্মি সেটা সহ্য করতে পারবে না।কিন্তু এর মাঝেই আমরা দেখতে পাচ্ছি সাত্যকির জীবনেও কোন অন্ধকার অতীত আছে যেটা খুঁজে পাওয়ার জন্য উর্মি ছটপট করছে।

উর্মির জীবনের অন্ধকার অতীত তা যেমন সাত্যকি জানতে পেরেছে সেরকম সাত্যকির একটা অতীত আছে যেটা উর্মির জানার অধিকার আছে কিন্তু সাত্যকি রেগে গিয়ে উর্মিকে সেদিন বলে দিয়েছে যে তাকে স্পেস দিতে।উর্মি সাত্যকির জন্মদিনে মাউথ অর্গান ক্লাসে ভর্তি হওয়ার ফর্ম নিয়ে আসার পর থেকেই সাত্যকি তার সঙ্গে অদ্ভুত ব্যবহার করছে।

 

এর মধ্যেই জি বাংলায় দিয়ে দেওয়া হলো নতুন প্রোমো যেখানে দেখা যাবে যে রবীন্দ্রজয়ন্তীর আগে উর্মি চেষ্টা করবে সাত্যকির জীবনের এই অন্ধকার অতীত জানার।অনেকে অনুমান করছেন হয়তো কোন মেয়ে ঘটিত ব্যাপার আছে আবার অনেকের অনুমান যে কোনো গুরুতর ঘটনা হয়তো ঘটেছিল মাউথ অর্গান নিয়ে।

 

আবার আজকের এপিসোড এর লালকুঠির রুকমা আসবে এই পথ যদি না শেষ হয়তে। সাত্যকির বার্থডে সেলিব্রেট করতে আসবে রুকমা সেইসঙ্গে নিজের সিরিয়াল লালকুঠির প্রোমোশনও করবে সে।সব মিলিয়ে বেশ জমজমাট হবে এই পথ যদি না শেষ হয়ের আজকের পর্ব এবং আগামী দিনের পর্বগুলোও যে বেশ আকর্ষণীয় হতে চলেছে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button