Bollywood

Deepika Padukone: বারবার বুকে ব্যথা হচ্ছে, কয়েক মাস আগেও একই হলো, আবার হঠাৎই শুটিং সেটে বুকে ব্যথা নিয়ে অসুস্থ অভিনেতা দীপিকা পাড়ুকোন! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হল, চিন্তায় অনুরাগীরা

সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। তার সামনে অনেকগুলি ছবি মুক্তি পেতে চলেছে। আর তাই নিয়েই বেশ ব্যস্ত অভিনেত্রী। তার মধ্যে একটি ছবির শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে যে ছবি ‘প্রজেক্ট কে’র শুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

Dear Daily Mail, the 'female companion' you spotted with Djokovic is our  superstar Deepika Padukone | The News Minute
প্রসঙ্গত ‘প্রজেক্ট কে’তে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন এবং দক্ষিণী অভিনেতা প্রভাস। এই ছবির হাত ধরেই তার দক্ষিণী সিনেমায় প্রথম পা রাখা। তাছাড়া অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে শাহরুখ খানের বিপরীতে ” ছবিতে এবং হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধতে চলেছেন তিনি। ‘ফাইটার’-এ একসঙ্গে দেখা যাবে তাদের।

Deepika Padukone To Be The 1st Bollywood Personality Achieve This Feat!

প্রসঙ্গত গত সোমবার ‘প্রজেক্ট কে’র শুট করতে করতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তারপরে তাকে ওই রাতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়। তারপরেই চিকিৎসকরা নিজেদের তত্ত্বাবধানে রাখার সিদ্ধান্ত নেন অভিনেত্রীকে। তবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই অনেক রকমের টেস্ট করানো হয়। অভিনেত্রী এখন সুস্থ আছেন। এই প্রথম বার নয় গত জুন মাসেও অভিনয় করতে করতে হঠাৎই অসুস্থ বোধ করেন দীপিকা। শোনা গিয়েছিল যে শুটিং স্পটেই হঠাৎ বুক ধরফর করছিল অভিনেত্রীর। অবশ্য তার পরে তিনি আবার সুস্থ হয়ে শুটিংয়ে ফেরেন।

Deepika Padukone Hospitalized | Deepika Padukone News | Deepika admitted in  Breach Candy Hospital - Filmibeat
প্রসঙ্গত কয়েকদিন আগে দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’-য়। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button