Dev-Subhashree: শেষ পর্যন্ত কিনা দেব- শুভশ্রীকে কপি করছেন রণবীর-আলিয়া! চ্যালেঞ্জ সিনেমার গানে নাচছে রণলিয়া জুটি, দেখে অবাক হয়ে গেলেন শুভশ্রী নিজেই

টলিউডের একটা সময়ের সবচেয়ে জনপ্রিয় জুটি দেব এবং শুভশ্রী। যাদেরকে একসঙ্গে দর্শক দেখেছে বহু জনপ্রিয় ছবিতে। তবে এই জুটির সবচেয়ে প্রথম সিনেমা ছিল ‘চ্যালেঞ্জ’ আর তারই একটি জনপ্রিয় গান হল ‘বন্ধুরা এলোমেলো’। এবার এই গানের তালেই পা মেলালেন বলিউড অভিনেতা রণবীর এবং অভিনেত্রী আলিয়া ভাট।

Bondhura Elomelo Bengali Video Song - Challenge (2009) | Dev and Subhasree Ganguli | Raj Chakraborty | Jeet Gannguli | Dibyendu Mukherjee and Satabdi Chakraborty - video Dailymotion
প্রসঙ্গত গতমাসেই মুক্তি পেয়েছে বলিউডের সবচেয়ে বেশি বাজেটের ছবি অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রম্ভাস্ত্র’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে। রণবীর এবং আলিয়ার সিলভার স্ক্রিনে এই প্রথম একসাথে জুটি বেঁধে সিনেমা করা। দর্শকরা স্বভাবতই এই সিনেমা নিয়ে বেশ উত্তেজিত ছিল সিনেমার মুক্তির আগে থেকেই। এই ছবি মুক্তির আগে একটি গান মুক্তি পেয়েছিল যেটি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিল। প্রসঙ্গত ‘কেসারিয়া’ গানটি নেটিজেনদের কিছু অংশের ভালো না লাগলেও একটি বড় অংশের দর্শকের বেশ মন ছুঁয়েছিল।

Bollywood

এবার সেই গানের যে ভিডিওটিতে রণবীর এবং আলিয়া একসঙ্গে নাচছেন সেটিতেই এক জনপ্রিয় বাঙালি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার দেব-শুভশ্রীর ‘চ্যালেঞ্জ’ ছবির ‘বন্ধুরা এলোমেলো’গানের সঙ্গে জুড়ে দিয়েছে! আর যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পর থেকেই ভাইরাল। দর্শকরা তা দেখে রীতিমতো হতবাক। গানটির সঙ্গে ভিডিওটি এতো সুন্দর মিল খেয়েছে যা কেউ না জানলে দেখে বুঝতেই পারবে না যে দুটো আলাদা।কিছু কিছু দর্শকের মত যে ‘কেসারিয়া’ গানটা থেকেও ‘বন্ধুরা এলোমেলো’ গানটা অনেক বেশি মিল হয়েছে এই ভিডিওটি সঙ্গে।

দেব-শুভশ্রীর গানে রণবীর-আলিয়ার নাচ?
সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটির ভিউজ প্রায় ছয় লক্ষ ছাড়িয়েছে। সেখানে অনেক দর্শক রীতিমতো প্রশংসা করেছে এই ভিডিওটির। টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও কমেন্ট করেছেন। যা দেখে বোঝাই যাচ্ছে যে অভিনেত্রীরও মনে ধরেছে এই ভিডিওটি। কমেন্ট বক্সে অভিনেত্রী লিখেছেন, ‘কী সুন্দর হয়েছে’।

Bollywood
প্রসঙ্গত এটা এই প্রথম হয়নি এর আগেও একজন সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য এবং অক্ষয়ের ছবির গান ‘দিল ডুবা’ গানের সঙ্গে কেসরিয়ার নাচের ভিডিও ও জুড়ে দিয়েছিলেন। যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছিল।

Back to top button