Bollywood

শুটিং চলাকালীন বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন দীপিকা পাড়ুকোন, অবস্থা খুব একটা ভালো নয়? একের পর এক সেলিব্রিটিদের হৃদযন্ত্রের সমস্যা নিয়ে উঠছে প্রশ্ন

সাধারণত সেলিব্রিটিরা ভীষণ কড়া নিয়ম কানুনের মধ্যে থাকেন,তারা ডায়েট করা খাবার খান,নিয়মিত শরীরচর্চা তার পরেও দেখা যাচ্ছে ইদানিং হৃদরোগে,একের পর এক সেলিব্রিটির মৃত্যু হচ্ছে। সিদ্ধার্থ শুক্লাকে হারিয়েছি গত বছর, কিছুদিন আগে হারালাম কেকে’কে‌। আর এবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন দীপিকা পাড়ুকোন।

আসন্ন ছবি ‘কে’-এর শ্যুটিং করছিলেন দীপিকা। সেই সময়ে ছবির সেটেই হঠাৎ অসুস্থ বোধ করছিলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যাচ্ছে, চিকিৎসক তাঁকে পরীক্ষা করে চেড়ে দিয়েছেন এবং ফের তিনি ছবির সেটে ফিরে আসেন।

ঠিক কী হয়েছিল তার? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এক ঘনিষ্ঠ সূত্র জানায়, “দীপিকাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি হঠাৎই অসুস্থ বোধ করছিলেন। হঠাৎই অস্থির লাগছিল দীপিকার। হৃদস্পন্দন ছিল দ্রুত ও অনিয়মিত। চিকিৎসক তাঁকে দেখে ছেড়ে দিয়েছেন। তিনি আবার সেটে ফিরে এসেছেন এবং সুস্থ বোধ করছেন।”

কিন্তু দীপিকার স্বাস্থ্য নিয়ে চিন্তিত তার অনুরাগীরা। কেন সমস্ত নিয়ম পালন করার পরেও হার্ট বিট বেড়ে যাবে এই প্রশ্ন তুলছেন তারা। করা যায় সিং দীপিকা পাড়ুকোন যেন অবিলম্বে নিজের স্বাস্থ্যের খেয়াল রাখেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button