Deepika Padukone Pathaan: মুখ দেখাতে লজ্জা? বি’কিনি বিতর্ক অতীত তবু এবার মুখ লুকোতে বাধ্য হলেন দীপিকা! কালো পোশাকে মুখ থেকে বেরোলেন রাস্তায়

বলিউডে এখন বয়কট ডাক ট্রেন্ডে। কিন্তু অদ্ভুতভাবে যে যে সিনেমাকে বয়কট ডাক দেওয়া হচ্ছে সেগুলিই যেন বক্স অফিস ফাটিয়ে দিচ্ছে। সুতরাং এই বয়কট ডাক ক্ষতি করছে না লাভ, তা বলা মুশকিল।

আর পাঠান সিনেমায় যে বয়কট ডাক ব্যর্থ হবে সে বিষয়ে কোনও সন্দেহই ছিল না। নিন্দুকের মুখে ছাই দিয়ে তিন দিনে দেশের বক্স অফিসে পাঠানের গ্রস কালেকশন ছিল ২০১ কোটি টাকা এবং বিশ্বব্যাপী বক্স অফিসে ছবির গ্রস আয় ১১২ কোটি টাকা। অর্থাৎ সব মিলিয়ে, ৩১৩ কোটি টাকা।

আসলে নিন্দুকের মুখে ছাই পড়েনি। ছাইয়ে নিন্দুকেরা ঝাঁপ মেরেছে। তবে তাঁরা আবার সরব হলেন দীপিকা পাড়ুকনকে নিয়ে। রবিবার মুম্বইয়ের আইকনিক সিঙ্গল স্ক্রিন গেইটি গ্য়ালাক্সিতে হাজির ছিলেন তিনি।

কিন্তু এবারেও তাঁর ড্রেস নিয়ে বেশ বিতর্ক দেখা দিয়েছে। কালো রঙা ক্যাজুয়াল পোশাক, মাথায় কালো টুপি পরেছিলেন। মুখটাও ঢাকা ছিল কালো মাস্ক দিয়ে। যেন কিছুতেই ধরা দেবেন না তিনি।

তাঁর আসার খবর পাওয়া যেতেই সেখানে তাঁর ফ্যানদের ভিড় জমে যায়। স্বাভাবিকভাবেই ভীষণ কড়া নিরাপত্তাও ছিল। তবে এরকম হঠাৎ কেন করলেন এটাই প্রশ্ন উঠছে!

অনেকেই মন্তব্য করেছেন, ‘ মুখ দেখাতে লজ্জা লাগছে?’ আবার কেউ কেউ লিখেছেন, ‘ সমস্যাটা কী? যখন দেখা দেবেন না তখন এলেন কেন?’ এমনকি মিডিয়ার ক্যামেরার সামনেও কোনও পোজ দেননি তিনি।

Back to top button