Bollywood

সন্তানের জন্ম দিলেন বাঙালির ঘরের মেয়ে দেবিনা ব্যানার্জি! সন্তানকে একঝলক দেখালেনও গুরমিত-দেবিনা

আবার খুশির খবর বলিউডে‌। তবে এই খুশিতে কিছুটা শামিল হয়েছে টলিউডও এবং আনন্দে ভাসছে কলকাতা বিশেষ করে শ্যামবাজার এলাকা। তার কারণ সদ্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী এবং বিখ্যাত ইউটিউবার দেবিনা ব্যানার্জি।

রামায়ণ সিরিয়ালে রাম সীতার ভূমিকায় আমরা দেবিনা গুরমিতকে দেখে চোখ ভরিয়েছি। এছাড়াও টেলিভিশনের অজস্র সিরিয়ালে এবং অন্যান্য প্রজেক্টে আমরা এই দু’জনকে দেখেছি। গত কয়েক মাস আগেই আমরা গুরুর পোস্ট দেখে জানতে পেরেছিলাম যে দেবিনা অন্তঃসত্ত্বা। অনেক চেষ্টার পরে মা হতে পেরেছেন দেবিনা তাই নিজেকে খুব সাবধানে রাখছিলেন তিনি।

নিজের প্রেগনেন্সি জার্নির পুরোটাই তিনি তুলে ধরেছেন নিজের ইউটিউব চ্যানেল দেবিনা ডিকোডসে। সেখানেই জানিয়েছেন এন্ডোমেট্রিওসিস কীভাবে তার সন্তান ধারণে বাধা দিচ্ছিল।সমস্ত বাধা কাটিয়ে তিনি গত বছর অন্তঃ’সত্ত্বা হন এবং গতকাল রবিবার তিনি মুম্বাইয়ের হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

আজ সকালে কিছুক্ষণ আগে গুরমিত চৌধুরী একটি মিষ্টি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে প্রথমে গুরুর হাত, তারপরে দেবিনার হাত তারপরে ছোট্ট পুঁচকির হাত। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই দুজন।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

দুজনেই বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি এবং সাধারণ মানুষের অন্যতম প্রিয় কাপল। দেবিনা গুরুকে ভালোবাসেন না এরকম মানুষ কম আছেন। তাই তাদের এই খুশির খবরে গোটা বলিউড আপ্লুত, সেই সঙ্গে তাদের ভক্তরাও শুভেচ্ছা বার্তায় তিনজনকে ভাসিয়ে দিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button