Bollywood

Actress Maternity Shoot: এক চিলতে কাপড়ে ঢাকা বুক, খোলা শার্টের বোতাম! “সীতা হয়ে পবিত্রতা নষ্ট করছো!”, অর্ধ’ন’গ্ন হয়ে ছবি শেয়ার করতেই Trolled প্রেগন্যান্ট নায়িকা

তিনি বলিউডের জনপ্রিয় নায়িকা। তবে পরিচয় একজন বাঙালি। দর্শক আজও এক নামে তাকে চেনে সীতা হিসেবে। পর্দায় নায়িকার এই চরিত্রটি তাকে সব থেকে বেশি জনপ্রিয় এবং গ্রহণযোগ্য করে তুলেছে দর্শকদের কাছে। তিনি হলেন দেবিনা ব্যানার্জি।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

বিগত বেশ কিছু মাসে একটি বিশেষ কারণে দর্শক আরো বেশি চিনে ফেলেছে তাকে। মাঝে মাঝে ভক্তরা ঢু মারছে তার সোশ্যাল মিডিয়ায়। কারণ প্রথম সন্তানের পর মাত্র চার মাসের মাথায় আবার মা হওয়ার খবর শেয়ার করেছেন তিনি। রীতিমতো সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়েছিলেন এই বিখ্যাত নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

কিন্তু এবার হলেন চরম অপমান এবং কটুক্তির শিকার। কারণ খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেছেন তিনি নিজের বেবি বাম্প নিয়ে। হ্যাঁ, সম্প্রতি নায়িকার ফটো শুটের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেগুলো তিনি নিজেই শেয়ার করেছিলেন। তারপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চরম কটাক্ষের বন্যা।

ছবিতে দেখা গেছে নায়িকার বক্ষ ভাগ ঢেকে রয়েছে একটি কালো পোশাকে। শার্টের বোতাম খোলা। শরীরের বাকি অংশ অনাবৃত। এই ছবি দেখে মানুষের মাথায় হাত। যারা নায়িকাকে সীতা হিসেবে সবথেকে বেশি চেনে তাদের প্রত্যেকের প্রশ্ন সীতা হয়ে এই ধরনের পোশাক পড়তে লজ্জা করে না? অনেকেই প্রশ্ন করেছে মা হতে চলেছে সেটা অর্ধ’ন’গ্ন হয়ে বোঝাতেই হবে?

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button