Bollywood

Debina Bonnerjee: ‘আপনার কি সবেতেই তাড়াহুড়ো?’,মাত্র ৫ মাসের মেয়ের কান ফুটিয়ে তীব্র সমালোচনার মুখে অভিনেত্রী দেবীনা ব্যানার্জি!

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় জুটি গুরমিত চৌধুরী এবং দেবীনা ব্যানার্জি। দুজনেই টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী। ২০১১ সালে তারা দুজন একে অপরকে বিয়ে করেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তরা তাদের জুটিকে নিয়ে বেশ উচ্ছ্বাসিত থাকে। তাদের সোশ্যাল মিডিয়ায় তারা তাদের দৈনন্দিন জীবনে একাধিক ছবি পোস্ট করলে তাই নিয়ে প্রশংসায় ভরিয়ে দেন ভক্তরা।

Debina Bonnerjee, Gurmeet Choudhary announce 2nd pregnancy 4 months after  welcoming first child - Television News
প্রসঙ্গত চলতি বছরের এপ্রিলে গুরমিত এবং দেবীনার একটি কন্যা সন্তান হয়। তার নাম লিয়ানা। তবে মেয়ের তিন মাস বয়সের মাথায় আবার অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় জানান যে তিনি মা হতে চলেছেন। সেই নিয়ে একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে এই তারকা জুটিকে। একাধিক নেটিজেন কটাক্ষ করে বলেছে মেয়ের চার মাস বয়স হতে না হতেই আবার একবার কি করে অ’ন্তঃসত্তা হতে পারেন দেবিনা!

Choudhary Junior Coming...' Gurmeet-Debina Bonnerjee announce pregnancy  flaunting baby bump | Tv News – India TV
দর্শকের একাংশের মত ছিল, লিয়ানাকে তাঁর সময় দেওয়া উচিত। আবার অনেকে বলছিল যেহেতু লিয়ানার সময় বেশ কিছু শারীরিক সমস্যা ছিল তাঁর, তাই এক বছর পর দ্বিতীয় সন্তানের কথা ভাবা উচিত ছিল দেবিনার।

তবে এই সমালোচনা থামতে না থামতেই আবার শুরু হয়েছে অভিনেত্রী একটি পোস্ট ঘিরে সমালোচনা। অভিনেত্রী তার ইউটিউব চ্যানেলে একটি ব্লগ ভিডিও দেন। যেখানে দেখা যাচ্ছে যে তিনি মহালয়ার দিন সকালে বাঙালি সাজে সাজে উঠেছে এবং মেয়ে লিয়ানার কান ফোটানোর প্রস্তুতি নিয়েছে। সেই অনুযায়ী তিনি তার কান ফুটিয়েও দেন।

আর এই নিয়ে নেটিজেনরা বলছে মাত্র ৫ মাস বয়স ছোট্ট বাচ্চাটার কান কেন ফোটালেন দেবিনা?সমালোচকরা এই নিয়েও অভিনেত্রীকে সমালোচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button