Bollywood

Debina-Gurmeet: এই তো IVF-এর সাহায্যে দীর্ঘ ১১ বছর চেষ্টার পর মা হলেন কয়েক মাস আগেই! আবার সুখবর শোনালেন দেবিনা-গুরমীত, আপ্লুত নেটিজেনরা

বলিউডে যখন চারিদিকে বিচ্ছেদের খবর ভেসে আসছে তখন কিছু জুটিদের কথা জানতে পারলে আমাদের খুব ভালো লাগে। আমরা জানতে পেরেছি টাইগার শ্রফ দিশা পাটানির সম্পর্ক ভেঙেছে কিন্তু আজ আপনাদের এক বলিউড জুটির জীবনের সুখবর দেব।

বঙ্গকন্যা দেবীনা ব্যানার্জিকে সকলেই চেনেন যার জন্ম হয়েছে কলকাতায় পরবর্তীকালে তিনি বলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। সুন্দরী এই বঙ্গকন্যার প্রেমে পড়েছিলেন অভিনেতা গুরমিত চৌধুরী। ১১ বছর আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন, তখন কোন অনুষ্ঠান করেননি। গত বছর অক্টোবর মাসে একটি বাংলা ছবির শুটিং এর কাজে তাদের আসল বাঙালি বিয়ে দিয়ে দেন পরিচালক। এরপর এপ্রিল মাসে তাদের ঘর আলো করে আসে কন্যা লিয়ানা চৌধুরী।

 

View this post on Instagram

 

A post shared by Gurmeet Choudhary (@guruchoudhary)

দেবীনার একটি গাইনোকোলজিক্যাল সমস্যার জন্য ১১ বছর ধরে চেষ্টার পরেও তিনি মা হতে পারেননি। এরপর আইভিএফ এর সাহায্যে তিনি মা হন। তার ইউটিউব চ্যানেলে তার কন্যাকে আমরা দেখে থাকি। আজ কিছুক্ষণ আগেই তিনি আর একটি সুখবর দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

আবার মা হতে চলেছেন দেবীনা। কিছুক্ষণ আগেই সেই সুখবরটা নিজের মুখেই তিনি দিয়েছেন। কন্যা সন্তান জন্মের চার মাস পরেই আবার প্রেগন্যান্ট দেবিনা ব্যানার্জি। তার সংসার এবার পূর্ণ হবে বলে তিনি জানিয়েছেন। ভক্তরা ভীষণ খুশি এই খবরে কারণ সকলেই জানেন দেবীনা মা হওয়ার জন্য কতটা প্রচেষ্টা করছিলেন। সেখানে কন্যা সন্তান জন্মের চার মাস পরেই আবার সন্তানসম্ভবা হওয়া, এটা খুশির খবর ছাড়া অন্য কিছু তো নয়।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

কিছু ভক্ত যারা মেডিকেলের সঙ্গে যুক্ত তারা একটু চিন্তায় পড়েছেন। কারণ একেতে আইভিএফ এর সাহায্যে দেবিনা মা হয়েছেন এত বছর পর। তার উপর চার মাস যেতে না যেতেই আবার সন্তান সম্ভব হওয়া তার মানে আবার কয়েক মাস পরেই সি সেকশন করে সন্তানের জন্ম দেবেন দেবিনা।তার শরীর সামলাতে পারবে তো? কারণ বয়স ৩৫ হয়ে গেছে তার আর কয়েক মাসের গ্যাপ এই দুটো সি সেকশন নেওয়াটা চাপের আছে। যাইহোক সবকিছু ভালই ভালই কাটলেই ভক্তরা খুশি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button