Bollywood

Debina Bonnerjee: ঝটপট বিয়ে চটপট ডেলিভারি! এক বছরে দু’বার মা, দিলেন দ্বিতীয় সন্তানের জন্ম! “কেউ এর নাম গিনিস রেকর্ডে তোল”, Trolled নায়িকা

এই বছরের শুরুর দিকেই মা-বাবা হওয়ার সুখবর শুনিয়েছিলেন রামায়ণের রাম-সীতা, ওরফে দেবিনা ব্যানার্জী এবং গুরমিত চৌধুরী। ২০২২ এর এপ্রিল মাসে কন্যা সন্তান এলো দুজনের সংসারে। তবে মেয়ের বয়স এক বছর পেরোতে না পেরোতেই আবার প্রেগন্যান্ট! হ্যাঁ, এবার এক বছরের মধ্যেই দ্বিতীয়বার সন্তান সুখ অনুভব করলেন এই নায়িকা।

শুক্রবার দ্বিতীয়বার মা হলেন দেবিনা। ৩রা এপ্রিল গুরমিত-দেবিনার প্রথম সন্তান লিয়ানা আসে তাদের কোলে। সুখবর সদ্য হওয়া মা-বাবা দুজনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্স উপচে পড়েছিল দর্শকদের শুভ কামনায়। ঠিক তারপরেই আবার ১৬ ই আগস্ট দুরুদুরু বুকে বোমা ফাটালেন এই বলি ডিভা। প্রথম সন্তান জন্মের ৪ মাসের মধ্যেই তিনি আবার মা হতে চলেছেন।

Debina Bonnerjee, Gurmeet Choudhary welcome second child, a baby girl | People News | Zee News
সেই খবর শেয়ার করে তিনি জানিয়েছিলেন এটা ঈশ্বর প্রদত্ত আশীর্বাদ। তবে তার পাশাপাশি নায়িকা এটাও জানিয়েছিলেন যে প্রথমে তিনি এটা নিজে জানতে পেরে নিজেই বেশ অবাক হয়ে গিয়েছিলেন। কারণ প্রথম সন্তান জন্মের চার মাসের মাথায় আবার দ্বিতীয় সন্তানধারণ করেছেন এই বিষয়টা অনেকেই ভালোভাবে নেবে না, এটা নায়িকা জানতেন। ঠিক এই খবরটা শেয়ার করার পরেই বহু সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই দম্পতিকে।

দেবিনা অবশ্য পরে জানিয়েছিলেন তিনি আসলে আইভিএফ পদ্ধতিতে তাদের প্রথম সন্তানের জন্ম দেন। এই সময় প্রবল জটিলতা এসেছিল সেই পদ্ধতিতে। সঙ্গে ছিল পিসিওডি সংক্রান্ত কিছু সমস্যা। তাই দ্বিতীয় সন্তান নিতে আর বেশি দেরি করেননি নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

এবারেও ফের লক্ষ্মী এলো ঘরে। লিয়ানার একটা ছোট্ট বোন আসায় এবার চারজনের সংসার পরিপূর্ণ হলো। গর্ভধারণের অতি অল্প সময়ের মধ্যেই সন্তান এসেছে পৃথিবীতে। নির্ধারিত সময়ের আগেই নায়িকা জন্ম দিয়েছেন তার দ্বিতীয় সন্তানের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button