Bollywood

‘ভিরানা’র সুন্দরী নায়িকার প্রেমে পড়েছিলেন দাউদ ইব্রাহিম! কিন্তু তারপরে তার কী হল আজও কেউ জানে না

বলিউডে এমন অনেক সিনেমার রয়েছে যা পুরনো হলেও ছাপ রেখে গিয়েছে মানুষের মনে। তেমনই এক সিনেমা ভিরানা। এ সিনেমাটি ভুতুড়ে হলেও সিনেমার অন্যতম অভিনেত্রী জেসমিনা ধুন্নাকে কেউ ভুলে যায়নি। যারা একবার সিনেমাটি দেখেছে তারা শুধুমাত্র এই নায়িকার আকর্ষণেই বার বার দেখতে চেয়েছে সিনেমাটি। কিন্তু এই মুহূর্তে সেই নায়িকা কোথায়?

বলা হয় যে নায়িকার গায়ে রং থেকে শুরু করে তার অভিনয় এবং চোখ মুখের এক্সপ্রেশন দেখে তার প্রেমে পড়েছিলেন কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম। আর হবে নাই বা কেন। তিনিও তো মানুষ! অথচ খুবই কম সিনেমা করেছেন নায়িকা। যদিও প্রথম সিনেমায় খুব একটা নজর কাড়তে পারেননি জেসমিন। বিনোদ খান্নার সঙ্গে ‘সরকারি মেহমান’ সিনেমায় অভিনয় জগতে ডেবিউ করেন নায়িকা। তখন বিশেষ সাড়া ফেলেনি এই সিনেমা। তারপর এল ভিরানা। নায়িকার বোল্ড লোক দেখে সকলেই ফিদা হয়ে যায়।

এরপর হঠাৎ করেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন নায়িকা। কোনভাবেই এখন অব্দি আর কোনো খোঁজ পাওয়া যায়নি তাঁর। আর পাওয়া যাবে বা কী করে? তাঁর তো কোনও সোশাল মিডিয়া অ্যাকাউন্টও নেই যার মাধ্যমে যোগাযোগ করা সম্ভব তাঁর সঙ্গে। এক সাক্ষাৎকারে নাকি জেসমিন বলেছিলেন রাজ কাপুরের মত পরিচালক পেলে তিনি সম্পূর্ণ পোশাক খুলতেও রাজি আছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button