Celebrity M’MS: ইন্ডাস্ট্রির একের পর এক তারকাদের প্রা’ইভেট ভিডিও হচ্ছে লিক! এবার পোশাক খু’লে পাল্টাচ্ছেন আরেক সেলিব্রিটি! ভিডিও হলো ভাইরাল

মহিলাদের গো’পন ভিডিও করা ও সেই ভিডিও ফাঁস করা অত্যন্ত ভয়ংকর একটি ব্যপার। তার পাশাপাশি অত্যন্ত নীচ একটু মানসিকতা। কিন্তু তার মাঝেই বার বার মহিলাদের প্রা’ইভেট ভিডিও তাঁদের অনুমতি ছাড়া করে ইন্টারনেটে ছেড়ে দেওয়া হয় অথবা সেটা নিয়ে হুমকি দেওয়া হয়।

এই হুমকির শিকার ভারতে এই মুহূর্তে অনেকেই। বহু মহিলা এই শক সহ্য করতে না পেরে আ’ত্মহত্যা’র পথ পর্যন্ত বেছে নিয়েছেন। কিন্তু ভাবার বিষয় এটাই, শাস্তি তার হওয়া দরকার যে ভিডিও করে, নাকি যার ভিডিও করা হয়েছে তার? তবে এসব ভাবার মতো মানসিক অবস্থাতেই থাকেন না অর্ধেক ভি’কটিম।

তবে সম্প্রতি ভি’কটিম হচ্ছে ইন্ডাস্ট্রির বড় বড় নাম। সম্প্রতি এম’এমএস লিক কাণ্ডে জড়িয়ে গিয়েছেন নায়িকা প্রিয়াঙ্কা পণ্ডিত। কিন্তু তার পরই মহারাষ্ট্র থেকে আরও একটা নাম উঠে এল। তিনি আর কেউ নন, বিখ্যাত ড্যান্সার গৌতমী পাটিল। মহারাষ্ট্রের আইকনিক ও ঐতিহ্যশালী ড্যান্স হল লাভনি। আর এই নাচের বিশেষজ্ঞ হলেন গৌতমী পাটিল।

এই নাচকে কেন্দ্র করেই বেশ বিখ্যাত তিনি। তাঁর একটি বিস্তর ফ্যানবেস রয়েছে এবং তিনি নানা জায়গায় শো করেন। অবশ্যই প্রত্যেকটি শিল্পী স্বীকার করবেন সবসময় শো করার অভিজ্ঞতা সমান হয় না। কিছু জায়গায় ভালো হয়, কিছু জায়গায় বাজে হয়। বহু জায়গায় শো করতে গিয়ে শিল্পীদের দর্শকদের কাছ থেকে হ্যারাসমেন্টও ফেস করতে হয়।

কিন্তু তাঁর সঙ্গে যে ঘটনাটি ঘটে সেটি একদম মানার যোগ্য নয়। বরং তার বিরুদ্ধে সঙ্গে সঙ্গে তিনি পুলিশে কমপ্লেইন করেন। একটি জায়গায় শো করতে গিয়ে দর্শকরা বাঁধা না মেনে স্টেজে উঠে পড়ে। তিনিও সেখানে না থেকে গ্রিন রুমে ড্রেস চেঞ্জ করতে চলে যান।

কিন্তু সেখানেই কোনও এক গোপন ক্যামেরায় তাঁর ভিডিও করা হয় এবং সেটি ইন্টারনেটে ছেড়ে দেওয়া হয়। ভিডিও চোখে পড়া মাত্রই তিনি পুনের ভারতী বিদ্যাপীঠ থানায় অভিযোগ দায়ের করেন। আর তারপরই টুইটে বিষয়টি জানিয়েছেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন রুপালি চাকানকর। শিল্পী নিজে এই বিষয়ে জানান, সাইবার ক্রা’ইম ক্রমশ বেড়ে চলেছে। এর বিরুদ্ধে যদি ভীষণ কড়া পদক্ষেপ না নেওয়া হয় তাহলে কখনই আটকানো যাবে না।

Back to top button