Bollywood

ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত পরদেশ খ্যাত মহিমা চৌধুরী! কেমোথেরাপির কারণে উঠে গেছে চুল, লড়ছেন মরণ-বাঁচন লড়াই, নিজের লড়াই বলতে গিয়ে কেঁদে ফেললেন শাহরুখের নায়িকা

পরদেশ সিনেমার মাধ্যমে হাজার হাজার মানুষের মনে পাকাপাকি ভাবে নিজের স্থান তৈরি করেছিলেন বলিউড অভিনেত্রী মহিমা চৌধুরী ওরফে ঋতু চৌধুরী। ‘দিল হ্যায় তুমহারা’, ‘দিল কেয়া করে’, ‘ধরকন’, ‘দাগ’-র মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের।

নয়ের দশকে পর্দা কাঁপালেও, ধীরে ধীরে বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন মহিমা। তারপর একটা দীর্ঘ সময় ধরে কোনো খবরে ছিলেন না তিনি। কিন্তু এবার নায়িকার জীবনের এমন একটি কঠিন সমস্যা সামনে এলো যেটা পড়লে চমকে উঠবেন আপনিও।

নায়িকা এক মারণ রোগে আক্রান্ত। নায়িকার ব্রেস্ট ক্যান্সার হয়েছে এ খবর ছড়িয়ে পড়া মাত্রই সেটা হুহু করে ভাইরাল হয়েছে অনুরাগীদের মধ্যে। মহিমার এই যুদ্ধের কথা তুলে ধরলেন বলিউডের আরো এক বিখ্যাত অভিনেতা অনুপম খের।

মহিমা চৌধুরী এই মুহূর্তে রয়েছেন মার্কিন মুলুকে। সেখানে চিকিৎসা চলছে তাঁর। অনুপম খের নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন মহিমার এই মারণরোগের সঙ্গে লড়াই কাহিনী।

তবে এবার নায়িকা এক নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন। অনুপমের কেরিয়ারের ৫২৫ তম ছবি Signature এ অনুপমের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে মহিমাকে। ক্যান্সারের কারণে মাথার সমস্ত চুল পড়ে গিয়েছে অভিনেত্রীর। কিন্তু সেটা কোন কথা নয়। যদিও জনগণের স্বার্থে উইগ বা পরচুলা পরতে আপত্তি নেই নায়িকার।

অনুপম খেরের কাছে এটাই সবথেকে বড় প্রাপ্তি যে মহিমা নিজের জায়গায় ফিরে এসেছেন আবার। এছাড়া নায়িকার জন্যে শুভেচ্ছা ও আশীর্বাদ এবং ভালোবাসা প্রার্থনা করবে দেখা গিয়েছে এই অভিনেতাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button