Bollywood

ব্রেকিং: কিছুক্ষণ আগেই গায়ক কেকে কে নিয়ে চূড়ান্ত কটুক্তি করেছিলেন রুপঙ্কর! আর কিছুক্ষণ আগে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীনই মারা গেলেন কেকে, স্তম্ভিত দর্শকরা

গতকাল থেকে বাংলার গায়ক যিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত সেই রূপঙ্কর বাগচীর একটি লাইভ ভিডিও নিয়ে প্রচন্ডভাবে বিতর্ক তৈরি হয়। সেখানে তিনি প্রায় মদ্যপ অবস্থায় বলিউড গায়ক কেকের উদ্দেশ্যে অসভ্যের মত চিৎকার করেন এই বলে যে হু ইজ কেকে? আমি কেকের থেকে অনেক ভালো গাই। তখন তো উত্তেজনা দেখানো হয় না। এই নিয়ে দিনভর বিতর্ক চলেছে। কলকাতার নজরুল মঞ্চে বলিউড গায়ক কেকের শো নিয়ে উন্মাদনা তৈরি হওয়ায় এতটা রাগ প্রকাশ করেন রূপঙ্কর।

কিন্তু জানা গেল কলকাতায় নজরুল মঞ্চে গুরুদাস কলেজের ফেস্টের অনুষ্ঠান করতে গিয়ে অনুষ্ঠান চলাকালীন মঞ্চের উপর এই মৃত্যু হয় কেকের। গানের অনুষ্ঠান চলাকালীন মৃত্যু হল কৃষ্ণকুমার কুন্নাথের। ঠিক কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনো জানা যায়নি। কিন্তু এই খবরটা পেয়ে দিশেহারা সকলে।

মাত্র 53 বছর বয়সে চলে গেলেন কে কে।বলিউডের অন্যতম নামকরা প্লেব্যাক সিঙ্গার তিনি এবং বলিউডের তার ক্যারিয়ার 26 বছরের। সোশ্যাল মিডিয়ায় এই খবর এখন ভাইরাল। কেউ বিশ্বাসই করতে পারছেন না তিনি নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button