Alia-Nayantara: ঝট করে বিয়ে, পট করে প্রে’গন্যান্ট! এই সকল তারকারা তো বিয়ের পরেই দিয়েছেন সন্তানের জন্ম, ‘দেশে 5g এলো না কিন্তু এদের জীবনে চলে এলো’, কটাক্ষ নেটিজেনদের

বলিউড এবং সাউথের বহু অভিনেতা অভিনেত্রীরা এখন একের পর এক সুখবর দিচ্ছে। কিছুদিন আগেই বিয়ের মরশুমে একের পর এক অভিনেতা অভিনেত্রীদের বিয়ের খবর শোনা যাচ্ছিল বলিপাড়া থেকে। তবে তার সাথে অভিনেত্রীরা মা হওয়ার সুখবরও তাদের অনুরাগীদের সাথে শেয়ার করে নিচ্ছেন একের পর এক। তবে সাউথ এবং বলিউডের বেশ কিছু অভিনেত্রী রয়েছেন যারা বিয়ের খুব তাড়াতাড়ি সন্তানসম্ভবা হয়েছেন। আসুন আজ দেখে নিয়ে এমনই কিছু অভিনেত্রীদের নামের তালিকা।

নয়নতারা – এই মুহূর্তে সিনেমা জগতের সবচেয়ে বড় খবরের মধ্যে একটি হলো সাউথের জনপ্রিয় অভিনেত্রীর নয়ন তারা জমজ সন্তানের মা হয়েছেন। তাকে শুভেচ্ছা জানিয়েছে গোটা দেশ। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় সন্তানদের ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছে। তবে কিছুটা অবাক হয়েছিল দর্শক যখন তারা জানতে পারে মাত্র চার মাসের মাথাতেই তিনি জমজ সন্তানের মা হয়েছেন কিন্তু পরে জানা যায় যে সেরোগেসি পদ্ধতির মাধ্যমে এই দুই সন্তানের জন্ম হয়েছে।

আলিয়া ভাট – চলতি বছরের এপ্রিল মাসে বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট বিয়ের পিঁড়িতে বসেন। আর তার কয়েক মাস পরে নিজের প্রেগনেন্সির কথা সোশ্যাল মিডিয়াতে জানান আলিয়া। গত সেপ্টেম্বর মাসে ধুমধাম করে আলিয়ার সাধের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল।

দিয়া মির্জা – ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিয়া মির্জা বিয়ের পিঁড়িতে বসেন। মুম্বাইয়ের প্রখ্যাত ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেছেন দিয়া। তারপরে সেই বছরই মে মাসে তিনি এক সন্তানের জন্ম দেন। বিয়ের কয়েক মাস পরেই সন্তানের জন্মের খবর শুনে অনেকেই অবাক হয়েছিল।

পূজা ব্যানার্জি – বলিউডের এই অভিনেত্রী আদতে একজন বাঙালি অভিনেত্রী। যাকে বলিউডের ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গাতেই অভিনয় করতে দেখা গেছে। তবে লকডাউন এর মধ্যে খুব তাড়াহুড়ো করে অভিনেতা কুনাল বর্মা কে বিয়ে করেন। তারপরেই তিনি অভিনয় থেকে কিছুদিনের বিরোধী নেন তারপরে শোনা যায় যে পূজা অন্তসত্ত্বা। সেই বছরই এই অক্টোবর মাসে একটি পুত্র সন্তানের জন্ম দেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

নেহা ধুপিয়া – ২০১৮ সালে অভিনেতা অঙ্গদবী কে বিয়ে করেন অভিনেত্রী নেহা ধুপিয়া। সেই বছরই সেপ্টেম্বর মাসে তিনি তার প্রথম সন্তানের জন্ম দেন অনেকেই বলাবলি করেছিল যে তিনি বিয়ের আগেই অ’ন্তঃসত্ত্বা হয়েছিলেন। ২০২১ সালে তিনি তার দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

Back to top button