Bollywood

Actress Heart Attack: জীবন বড় অনিশ্চিত!এখনো জ্বলজ্বল করছে ইনস্টা স্টোরি, একটু আগেই হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মারা গেলেন এই বিখ্যাত বলি অভিনেত্রী! স্তব্ধ বলিউড

তিন মাস আগে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে আমাদের ছেড়ে চলে গেছিলেন বলিউডের বিখ্যাত গায়ক কে কে। আজ তাঁর ৫৪ তম জন্মদিন।সকাল থেকেই তাঁর ভক্তরা তাঁর স্মৃতিচারণায় মগ্ন আর এর মধ্যেই ভেসে হলো আরেক খারাপ খবর। আজ সকালে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন জনপ্রিয় বলি অভিনেত্রী।

কিছুক্ষণ আগেই পাওয়া গেছে এই খবর আর তারপর থেকেই স্তব্ধ হয়ে গেছে গোটা বলিউড। নেটিজেনরাও খুবই শকড্ কারণ তার instagram প্রোফাইলে গেলে এখনো দেখা যাবে পনেরো ঘণ্টা আগে জ্বলজ্বল করছে তার ইনস্টাগ্রাম স্টোরি। তিনি হলেন বলিউড অভিনেত্রী এবং বিজেপি নেত্রী সোনালী ফোগট। বিগ বস ১৪ তম সিজনে তিনি অন্যতম জনপ্রিয় প্রতিযোগিনী ছিলেন আর বলিউড তারকা সালমান খানের সঙ্গে তার ভালই সুসম্পর্ক ছিল।


বলিউড তারকাদের এরকম ভাবে একের পর এক হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর মানুষকে আতঙ্কিত করে তুলেছে। সবথেকে বড় কথা যেসব বলিউড তারকারা হৃদরোগে আক্রান্ত হচ্ছেন তাদের বয়স 40 50 এর মধ্যে। এত নিয়ম পালন করেও তাদের আচমকা কেন হৃদরোগ হচ্ছে এই বিষয়েই চিন্তিত হয়ে যাচ্ছেন চিকিৎসক থেকে সাধারণ মানুষ। সোনালী ফোগটের বিদেহী আত্মার শান্তি কামনা করছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button