Connect with us

Bollywood

হচ্ছেটা কী? রাখি সাওয়ান্তের বুদ্ধিতেই কিরণ রাওকে ছেড়ে দিলেন আমির খান!

Published

on

১৯৭৩ সালে নাসির হুসেনের ‘ইয়াদো কি বারাত’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা আমির খান। ১৯৮৬ সালের এপ্রিল মাসে তিনি রীনা দত্তকে বিয়ে করেছিলেন। তারপর তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন অভিনেতা আমির। আমির খান এবং কিরণ রাও -এর ১৫ বছরের দীর্ঘ বিবাহ সম্পর্কের ইতি হতে চলেছে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি। তবে নাকি অভিনেত্রী রাখি সাওয়ান্তের কথাতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা! রাখির আজব দাবি শুনে হতবাক নেট দুনিয়া।

গত শনিবার সকালে দু’জনের পক্ষ থেকে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করে জানানো হয় তাদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা। যদিও এখন তারা ছেলে আজাদের সঙ্গে কার্গিলে রয়েছেন এবং সেখান থেকে একটি ভিডিয়ো বার্তা দেন তাঁরা।

একেই রাখির বিবাহ অস্বীকার থেকে শুরু করে বিচ্ছেদ নিয়ে সরগরম গোটা নেট দুনিয়া। তার মধ্যে এবার বলিউড অভিনেতার বিবাহ বিচ্ছেদ নিয়ে রাখির বার্তা হইচই ফেলে দিয়েছে। তারা জানান, স্বামী-স্ত্রী হিসাবে নয়, কিন্তু তাঁরা একই পরিবারের সদস্য হয়ে থাকবেন চিরকাল এবং তাঁরা আনন্দে থাকবেন।

প্রসঙ্গত বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত জানান, অভিনেতা আমির খানকে তিনি একবার পরামর্শ দিয়েছিলেন যাতে তিনি কিরণ রাওকে বিয়ে না করেন। সেই সময় নাকি অভিনেতার প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছিল। এবার এ প্রসঙ্গে অভিনেত্রী সকলের সামনে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, অভিনেতা কি তার কথা শুনেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন? যদিও এ ব্যপারে এখনও পর্যন্ত অভিনেতা কোনও বক্তব্য করেননি। তবে কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত কিন্তু জনগণের মনে সন্দেহ ঢুকিয়ে দিয়ে গেলেন, এর উত্তর এখন সময়ই বলবে।

Trending