Bollywood

বলিউড আর দক্ষিণ ভারতীয় সিনেমায় প্রচুর পরিমাণে হয় অ’শ্লীল কা’স্টিং কাউচ! চাইলেও থামানো যায় না, বলেই দিলেন জনপ্রিয় বাঙালি গায়িকা অভিনেত্রী

বাংলার মেয়ে তথা গায়িকা আমিকার বলিউড সিনেমার অভিনেত্রী হয়ে ওঠার গল্প –

আমিকা শীল নামটা এখন বলিউড সিনেমা ও সিরিজে বেশি পরিচিত হলেও সে কিন্তু আমাদের বাংলারই এক মেয়ে। পশ্চিমবঙ্গের হুগলি জেলার উত্তর পাড়াতে জন্ম আমিকা শীলের।একজন গায়িকা হিসাবে নিজের পথচলা শুরু করে এখন একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি।

Amika Shail movies, filmography, biography and songs - Cinestaan.com
প্রথমে সে গানের জগতেই নিজের পরিচয় বাড়ানোর জন্য মাত্র নয় বছর বয়সে জি টিভির ‘সারেগামাপা লিল চ্যাম্পসে” প্রতিযোগী হিসেবে যায়। সেখানে তার সুমধুর কন্ঠ দর্শকের মন জিতে নেয়। তারপরে একাধিক গানের রিয়ালিটি শো তে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া গেছে আমিকাকে। জি বাংলার সারেগামাপা থেকে “ইন্ডিয়ান আইডল”, “সারেগামাপা ন্যাশনাল ট্যালেন্ট হান্ট”, “স্টার ভয়েস অফ ইন্ডিয়া”, “অল ইন্ডিয়া রেডিও শো” এইসব জনপ্রিয় রিয়ালিটি শো গুলোতে প্রতিযোগী হিসেবে দেখতে পাওয়া গেছে তাকে।

Amika Shail - YouTube
এই গানের সূত্রেই তার প্রথম মুম্বাইতে পা দেওয়া। কিভাবে গানের জগত থেকে নিজের অভিনয় জগত শুরু করেছেন সেটি সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে বলেন আমিকা, তিনি বলেন যখন তিনি প্রথম দিকে একজন স্ট্রাগলার হিসাবে মুম্বাইতে থাকতেন তিনি দিনে প্রায় ৫টা – ৬টা করেও অডিশন দিয়েছেন। ছোট পর্দায় টেলিভিশনের জন্য, এড শুটের জন্য, ফিল্মের জন্য একাধিক অডিশন দিয়েছেন তিনি। তার সাথে এমনও ঘটেছে,তিনি সিলেক্টেড হয়েও শুটিংয়ে যাওয়ার আগের মুহূর্তে জানতে পেরেছেন যে তিনি সেই চরিত্র থেকে বাদ পড়েছেন। কিন্তু তবুও কখনো পরিশ্রম করা রাস্তা ছেড়ে শর্টকাটের খোঁজ করেন নি।

Amika Shail : Biography, wiki, age, height, instagram, figure, income
তিনি বলেন মুম্বাইতে এখনো অনেক এমন মেয়েদের পাওয়া যাবে যারা কাস্টিং কাউচের চক্করে পড়ে ,তার কারণ তারা স্ট্রাগলের পথটা ছেড়ে শর্টকাটের পিছনে দৌড়ায় আর কিছুদিন পরে তাদেরকে আর কোথাও খুঁজেও পাওয়া যায় না। কিন্তু তিনি এটাতে বিশ্বাসী নন, একজন মেয়ে হওয়ায় তাকে এমন অনেক মানুষের সম্মুখীন হতে হয়েছে যারা তাকে অনেক রকমের খারাপ অফার করেছে ,খারাপ কথা বলেছে কিন্তু তাদের সবাইকেই এড়িয়ে এগিয়ে গেছেন।

Amika Shail Talks About Playing A Bisexual Character

বর্তমানে তিনি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। টেলিভিশন থেকে বড় পর্দায় প্রচুর কাজ করেছেন।তিনি অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠির মতো বড় বড় তারকাদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন ।

তার করা কিছু জনপ্রিয় হিন্দি সিরিয়াল হলো “উডান”, “বালবির রিটার্নস” ,”দিব্য দৃষ্টি” ,”লাল ইস্ক” প্রভৃতি। এছাড়া তিনি অনেকগুলো ওয়েব সিরিজও করেছেন যেমন “মির্জাপুর”,”লক্সমি বম্ব” ,”অভয়” প্রভৃতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button