Bollywood

Actress Bold Look: শ’রীরের গোপন অঙ্গে নেই একটাও সুতো, বু’ক থেকে খোলা গাউন! “মা হচ্ছো সেটা দেখাতে কি সব খুলে রাখতে হয়?” চরম Trolled নায়িকা

চেহারা যেমনই হোক, নিজস্বতাই তার আসল সৌন্দর্য। চেরা গাউনে এমন বলিষ্ঠ বার্তা দিলেন জনপ্রিয় বাঙালি কন্যা এবং অভিনেত্রী বিপাশা বসু। শরীরে চাদরের মতো জড়িয়ে রেখেছেন সেই পোশাক। নি’ম্না’ঙ্গ অনাবৃত। সন্তান জন্ম দেওয়ার দিন আস্তে আস্তে এগিয়ে আসছে এবং অভিনেত্রী ততদিন সুন্দরী হচ্ছেন।

স্ফীতোদর আগলে ক্যামেরার সামনে এক অবাক করে লুক নিয়ে এলেন এই সুন্দরী কন্যা। ছবি সামনে আসতেই হু হু করে ভাইরাল হয়ে গেছে সেটা সোশ্যাল মিডিয়ায়। নি’ম্না’ঙ্গ সম্পূর্ণরূপে অনাবৃত। আর সেটা দেখে দর্শকদের চোখ কপালে।

দশকরা বলছেন একেবারে বোল্ড একটা লুক। যদিও পিপাশের কাছে এটা বলিষ্ঠ কিছু নয় কারণ এর আগে বহুবার তিনি এই রূপে এসেছেন দর্শকদের মাঝে। ‘জি’স্‌ম’-নায়িকা সেই বোল্ড ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘সব সময় নিজেকে ভালবাসুন। যে শরীরে বাস করছেন তাকে ভালবাসুন।’’

একেবারে সোনালী চকচকে একটা পোশাক বলা যায় সেটা একেবারে গাউন যেটা বু’ক থেকে একেবারে খোলা। পরনে শুধুমাত্র সেটাই রয়েছে। নায়িকা বসে রয়েছেন এবং সেই অবস্থাতে পোস্ট দিয়েছেন। পরিষ্কারভাবে ফুটে উঠেছে তার বেবি বাম্প। আর এই লুক দিয়ে তিনি মাত করেছেন নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাকে কটাক্ষ করতে ছাড়েনি। একে তিনি মা হচ্ছেন তার উপরে এই অবস্থায় শ’রীর প্রদর্শন করছেন! এটা একেবারেই ভালো লাগেনি বাঙালি দর্শকদের। আসলে এই সময়টায় বরাবর যাতে নজর না লাগে বা কুনজোর না লাগে তাই বলা হয় একটু ঢেকে ঢুকে রাখতে নিজেকে। কিন্তু নায়িকা তো একেবারেই খোলামেলা সামনে এসেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button