অনেকদিন দেখা যাচ্ছে না সিনেমায়, বিগ বি অমিতাভ বচ্চন পড়লেন ভয়ঙ্কর আর্থিক সমস্যায়! বাধ্য হয়ে বিক্রি করতে হলো পৈতৃক বাড়ি

নাম, যশ, খ্যাতি, বৈভব সব আছে তাঁর। অমিতাভ বচ্চন এই নামটি দেশ ছাড়াও বিদেশের লোকেরাও জানেন।

কিন্তু তাঁকেও আর্থিক সমস্যায় পড়ে বেচে দিতে হলো পৈতৃক বাড়ি। ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার শিখরে থাকলেও বর্তমানে সময়টা মোটেও ভালো যাচ্ছে না তাঁর। ভেঙে পড়েছেন তিনিও। কিন্তু কেনো?

মুম্বাইয়ের জুহুর ‘জলসা’তে নিজের পরিবার নিয়ে থাকেন। তবে তাঁরও একাধিক সম্পত্তি রয়েছে। অমিতাভ বচ্চনের পৈতৃক সূত্রে পাওয়া বাড়ি রয়েছে দিল্লির গুলমোহর পার্কারে। তার নাম ‘সোপান’। মুম্বাইতে পাকাপাকিভাবে স্থির হওয়ার আগে পর্যন্ত দিল্লির এই বাড়িতে মাঝে মধ্যেই এসে থাকতেন অমিতাভ। সেখানে বাবা মায়ের সাথেই থাকতেন বিগ বি।

Amitabh Bacchan House

কিন্তু এখন বাধ্য হয়ে ২৩ কোটি টাকার বিনিময়ে বাবা-মায়ের স্মৃতি ‘সোপান’ বিক্রি করে দেন বিগ বি। মোট ৪১৮.০৫ স্কোয়ার ফুটের এই বাড়িটি গত বছরের শেষের দিকে অর্থাৎ ৭ই ডিসেম্বর বিক্রি করে দিয়েছেন তিনি।

কে কিনল সেই বাড়ি? নিজোন গ্রুপ এই বাড়িটি কিনে নিলো। সেই বাড়ির বর্তমান মালিক অবনী বাদের সাথে দীর্ঘদিনের পরিচয় রয়েছে অভিনেতার। অবনী নিজেও অনেকদিন ধরে ওই অঞ্চলে বাড়ির খোঁজ করছিলেন। অমিতাভের থেকে ওই প্রস্তাব পেতেই তিনি সেটা লুফে নিয়েছিলেন।

Back to top button