Bi’kini Girl: বি’কিনিতে বাঁধ মানছে না স্ত’ন, বারবার বেরিয়ে আসছে! লা’স্যময়ী নায়িকার রূপে ঘায়েল একের পর এক ছেলে! গরম পড়ার আগেই উ’ষ্ণতা বাড়ালেন হ’ট নায়িকা

না সেই অর্থে নায়িকা নন তিনি, বিশেষ অভিনয়ও করেননি। কাজ করেছেন কিছু মিউজিক ভিডিওতে। তবে এর‌ই মধ্যে তাঁর রূপে, তাঁর যৌ’ন আবেদনে কাবু নেটপাড়া। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বিশাল জনপ্রিয় না হলেও সোশ্যাল মাধ্যমে দারুণ সক্রিয় ভোজপুরি নায়িকা নম্রতা মাল্লা। আর তাঁর শা’রীরিক আবেদনে মুগ্ধ নেটিজেনরা।

ছোট পোশাক ছাড়া তাঁকে কার্যত দেখাই যায় না। হয় বি’কিনি নয় মনো’কিনি। ভোজপুরি ইন্ডাস্ট্রির উর্ফি জাভেদ বলা যায় তাঁকে। নম্রতার থেকে বেশি সাহসী নায়িকা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এখন আর কেউ নেই। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট, স্টাইল খুব অনায়াসে নজর কাড়ে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়াতে বিরাট বড় ফ্যানবেস রয়েছে নম্রতা মাল্লার। সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি তিনি। সেই সঙ্গে দুর্দান্ত নৃত্য শিল্পীও বটে। তাঁর বিভিন্ন নাচের ভিডিওগুলি খুব অনায়াসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Bhojpuri Actress
‘রাজা জি’ নামক একটি গানে মিউজিক ভিডিও বানিয়েই নিজের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর নিজ প্রতিভায় অত্যন্ত অল্প সময়ের মধ্যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নেন নম্রতা। বিভিন্ন সময় নিজের পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান তিনি। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর বি’কিনি ফটোশুট। অর্ধউন্মুক্ত ব’ক্ষদেশ, সুঠাম নিত’ম্ব, আকর্ষণীয় পা চোখের পলক ফেলার আগেই উ’ষ্ণতা ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। নম্রতা মাল্লার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বুঝতে পারবেন কেন নায়িকার রূপে ঘায়েল নেটপাড়া।
Bhojpuri Actress

Back to top button