Bollywood

১২ দিনের দুধের শিশুকে বাড়িতে রেখে শুটিংয়ে ভারতী সিং! ‘এত টাকা কামানোর নেশা?’ চরম ট্রোলের মুখে কমেডিয়ান

সদ্য মা হয়েছেন। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সন্তানের জন্মদান অবধি প্রতিদিন কাজ করে গিয়েছেন কমেডিয়ান ভারতী সিং। একটি বিখ্যাত রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করতেন তিনি এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। সেখানে প্রতিদিন শুটিংয়ে যেতেন অন্তঃসত্ত্বা অবস্থায়। তবে সন্তানের জন্মের পর মাত্র 12 দিন পর থেকেই কাজ শুরু করলেন ফের। আর সেটা নিয়েই চরম কটাক্ষ নেটিজেনদের।

একরত্তি ছেলের কথা মনে করে ভারতীর চোখে জল এলেও নিন্দা করতে ছাড়েনি মানুষ। সম্প্রতি এ বিষয়ে একটি সংবাদমাধ্যম সাক্ষাৎকার নেয় ভারতী সিং- এর। কমেডিয়ান জানান যে এই নিয়ে তিনি মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

একদল ভারতীর মনোবল আর শক্তির প্রশংসা করতে ব্যস্ত আর অন্যদল তাঁকে রীতিমতো তুলোধনা করছেন দুধের শিশুকে বাড়িতে ফেলে রেখে কাজে আসার জন্য। সকলের প্রশ্ন এতো কিসের তাড়া? এবার এই নিয়ে উত্তর দিলেন তিনি। জানালেন তাদের কাছে অতটাও সুবিধা নেই যে ডেলিভারির পর বাড়িতে বসে আরাম করতে পারবেন।

অনেক মহিলারাই আছেন যাঁরা সন্তানের জন্ম দিয়ে তারপরেই কাজে যোগ দিয়ে দেন। এক সপ্তাহের শিশুকে বাড়িতে রেখে আসতে বাধ‍্য হন। অনেক কাজ থাকে যেগুলো করতে তাঁরা বাধ্য। তবে কমেডিয়ান জানিয়েছেন সন্তানকে দেখার জন্য বাড়িতে পরিবার রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bharti Singh (@bharti.laughterqueen)

এখনতো দুধের সন্তান তাই ভারতী জানালেন যে দুধ পাম্প করে বোতলে রেখে কাজে যান তিনি। সদ‍্যোজাত সেটাই খায়। তবে একটি সন্তানে সবাই সন্তুষ্ট নয়। অনেকেই বলছে এবার একটি মেয়ে হলে পরিবার সম্পূর্ণ হয়ে যাবে। কমেডিয়ান নিজেও মেয়ে চান। তাই তিনি বলছেন যদি কেউ গ্যারান্টি দিতে পারে যে এইবার কন্যাসন্তান হবে তাহলে তিনি দ্বিতীয় সন্তান নিতে প্রস্তুত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button