Connect with us

Bollywood

বিরল সম্মান পেল বনগাঁর অরুণিতা, তার জন্য মুহূর্তেই গান বেঁধে ফেললেন জাভেদ আখতার, সুর দিলেন অনু মালিক!

Published

on

ইন্ডিয়ান আইডল দেশের সেরা গানের রিয়ালিটি শো। বহু প্রতিযোগী এখানে অংশগ্রহণ করার জন্য অপেক্ষা করে থাকেন। সম্প্রতি এই শো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। কিন্তু তার মাঝে এবার এই শো -এর প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল জাভেদ আখতারের লেখায় এবং অনু মালিকের সুরে গান গাইলেন।

অরুণিতা বনগাঁর একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোটবেলা থেকে গায়িকা হওয়ার স্বপ্ন তার মধ্যে ছিল। সেই মত ইন্ডিয়ান আইডল সিজন ১২-তে অংশগ্রহণ করেছিলেন। বহু রাউন্ড পেরিয়ে মূল মঞ্চে গাওয়ার সুযোগ পান তিনি। তাই পড়াশোনার পাশাপাশি গানও চালিয়ে যাচ্ছেন অরুণিতা। এই শো-তে এসে তার একের পর এক গানে মুগ্ধ হয়েছেন বিচারকরা। এ আর রহমান থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখাও তার গানে মুগ্ধ হয়েছেন।

প্রসঙ্গত ইন্ডিয়ান আইডল-এর মঞ্চ নিয়ে বিতর্কের সৃষ্টি হলে বিচারক বিশাল দাদলানি বিচারকের আসন ছেড়ে সরে যান। তার বদলে আসেন অনু মালিক। জাভেদ আখতারও একসময় এই শো ছেড়ে চলে গিয়েছিলেন। কিন্তু সম্প্রতি আবার এই মঞ্চে অতিথি হয়ে আসেন তিনি। অরুণিতার গানে মুগ্ধ হয়ে জাভেদ আখতার তাকে চ্যালেঞ্জ দেন।

এই দুই বিচারক মিলে গান বানিয়ে অরুণিতাকে গাইতে বলেন। শো-এর সঞ্চালক আদিত্য নারায়ণ তাকে বলেন, এটি তার জীবনের একটি কঠিন পরীক্ষা হতে চলেছে। যদিও অরুণিতা তার প্রতিভা দ্বারা সেই চ্যালেঞ্জটি অনায়াসে পার করেন।

তিনি মনে করেন জাভেদ আখতারের কথা এবং অনু মালিকের সুরে যে নতুন গানটি তাকে গাইতে দেওয়া হয়েছিল সেটি তার জীবনের সেরা অভিজ্ঞতা ছিল।তিনি এও জানান, এই শো-এর প্রতিটা এপিসোডই তার জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে।

Trending