ঘাটাল মেলায় অরুণিতা-পবনদীপের গানে মাত দর্শক!একে অপরের চোখে চোখ রেখে লাইভ কনসার্টের ভিডিও হল ভাইরাল

ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজনের বিজয়ী পবনদ্বীপ রাজন ও অরুনিতা কাঞ্জিলালের কণ্ঠে মুগ্ধ বাংলার শ্রোতারা। শোয়ের পর এবার তাঁরা বেশকিছু স্টেজ শো করছেন। সম্প্রতি মেদিনীপুরের ঘাটালে আয়োজিত মেলায় দেখা গেল তাঁদের গান গাইতে। ঘাটাল উৎসব ও শিশু মেলায় আয়োজিত লাইভ কনসার্টে গান গাইলেন পবনদীপ এবং অরুনিতা। সেই সুমধুর কন্ঠ এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Arunita Pawandeep 1

ইতিমধ্যেই মাত্র একটি শোয়ের পরই তাঁরা বিদেশ থেকেও ডাক পেয়েছেন গান গাওয়ার জন্য। এই জুটি খুব তাড়াতাড়ি দর্শকদের মনে স্থান করে নিতে পেরেছেন। ঘাটালের মেলায় তাঁদের কন্ঠে গান শুনতে হাজির হয়েছিল হাজার হাজার মানুষ। অরুনিতা বরাবরের মতই লাল রঙের সালওয়ার সুটে সুন্দরভাবে সেজে উঠেছিলেন স্টেজে। আর পবনদীপ বরাবরের মতোই একটি সুন্দর কোট ও তাঁর মাথায় সেই পাহাড়ি টুপি পরে পরিচিত বেশে এসেছিলেন স্টেজে কাঁপাতে। সঙ্গে ছিল তাঁর ছায়াসঙ্গী ওই গিটারটি।

হিন্দি ‘তামাশা’ সিনেমার ‘আগার তুম সাত হো’ গানটি গেয়ে গান শুরু করেন অরুনিতা। তাঁরা দুজনে যে শুধু জুটি বেঁধে গান করলেন তা নয়, আলাদা আলাদাভাবে দর্শকদের অনুরোধের গানও গাইলেন। নিত্যদিন দুজনেরই অসাধারণ গায়কীর প্রেমে পড়ছে বহু মানুষ। আর এই লাইভ কনসার্টের ভিডিও ভাইরাল হতেই বহু মানুষ প্রশংসা ও শুভেচ্ছা বার্তা জানিয়েছে তাঁদের।

Back to top button