হবু বৌদি বছর পঞ্চাশের মালাইকার মতোই সাহসী অভিনেতা অর্জুন কাপুরের ছোট্ট বোন অংশুলা কাপুর! অন ক্যামেরা খুলে ফেললেন বুকের অন্ত’র্বাস! ‘বৌদিকে দেখে অসভ্যতা শিখছে’, রেগে লাল নেটনাগরিকরা

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা বলিউডের অন্যতম চর্চিত এক দম্পতি। দুজনের লুকিয়ে প্রেম করছেন তা আর অজানা নয় কারো কাছেই। যদিও দুজনের মধ্যে কেউই এই সম্পর্কে প্রকাশ্যে কখনোই মুখ ফুটে কিছু বলেননি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কারণে অকারণে আলোচনায় উঠে আসেন এই দম্পতি।

এবার আলোচনায় অর্জুন কাপুরের নিজের বোন অংশুলা কাপুর। তিনি এমন কিছু করে বসেছেন যার জন্য সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। জানেন কী করেছেন তিনি?

সোশ্যাল মিডিয়ায় অংশুলা কাপুর যথেষ্ট সক্রিয়। মাঝে মাঝেই নানা ছবি বা ভিডিও পোস্ট করেন তিনি। এবার এমন একটি ভিডিও পোস্ট করেছেন যা আপাততভাবে মেয়েদের খুব সাহায্য করবে। তবে সেই ভিডিও দেখে অধিকাংশ মানুষ লজ্জা পেয়ে গেছে।

আসলে ভিডিওতে ক্যামেরার সামনেই অন্তর্বা’স খুলে ফেলেছেন তিনি। তবে তার জন্য পরনের পোশাকটি খোলার দরকার হয়নি তাঁর। ঠিক এই সহজ উপায়টাই তিনি বলে দিতে চেয়েছিলেন সব মহিলাদের। ক্যাপশনে লিখেছিলেন রবিবারের ব্রাঞ্চ করার পর সবথেকে ভালো অনুভূতি এটাই।

অংশুলা শুধু ব্রা খোলার সময় টুকু ভিডিও করেননি তারপরের তাঁর অনুভূতি কেমন সেটাও ভিডিও করেছেন। বলে বাহুল্য এভাবে এর আগে কোনও অভিনেত্রী বা কোনও মহিলাই নিজের ব্রা খুলে ফেলেননি ক্যামেরার সামনে। তবে তাঁকে বেশ স্বচ্ছন্দ দেখা গেল। যদিও এরপর নানা মন্তব্য করতে দেখা গেলো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

Back to top button