Bollywood

দাদার মতোই দারুণ গান গেয়ে সকলের মন জয় করলেন গায়ক অরিজিৎ সিংয়ের বোন অমৃতা! শুনুন তার সুরেলা গান

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে স্বপ্নের সফর শুরু করা গায়ক অরিজিৎ সিং আজ ভারত শুধু নয়, বিদেশেও সমাদৃত। তাই আজ বলিউড ও টলিউডের এক নাম্বার প্লেব্যাক গায়কের তালিকায় রয়েছেন তিনি। একটি রিয়েলিটি শো থেকে উত্থান অরিজিতের। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। তবে শুধু অরিজিৎ নয়, তাঁর মতো প্রতিভার অধিকারী তাঁর বোন অমৃতা সিং, এটা অনেকেই জানেন না।

অরিজিতের পথে পা বাড়ালেন তাঁর বোন অমৃতা। তিনিও অসাধারণ গান করেন। সঙ্গীত জগতে নিজের ছাপ ফেলে যেতে অদম্য উৎসাহে ঝাঁপিয়ে পড়েছেন অমৃতা। অরিজিতের মা, কাকিমা সুন্দর গান করতেন। সেই সুবাদেই দুই ভাই-বোনের সঙ্গীতের সঙ্গে পরিচয়। মায়ের হাত ধরেই গানের শিক্ষার শুরু অমৃতার। তারপর বীরেন্দ্র প্রসাদ হাজারিকা এবং কৌশিকী চক্রবর্তীর কাছে তালিম নেন তিনি। এই কম বয়সেই বেশ কিছু বাংলা সিনেমায় তিনি গানও গেয়ে ফেলেছেন।

এর মধ্যেই আবার ২০১৭ সালে বিয়ে করেন অমৃতা। সংসারের পাশাপাশি নিজেকে প্রতিষ্ঠা করার স্বপ্নও যাপন করছেন তিনি। দাদার সঙ্গেই স্টেজ পারফরমেন্স দিয়েছেন। সঙ্গীতকে কেন্দ্র করেই নিজের আগামী গড়তে চান অমৃতা। আর মাথার উপর রয়েছে দাদার আশীর্বাদ। স্বপ্ন সত্যি হওয়া আটকায় কে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button