Bollywood

Arijit Singh: পারফর্ম করেন গোটা বিশ্বের বড় বড় মঞ্চে কিন্তু নিজের জিয়াগঞ্জের বাড়ির ছাদে গিটার নিয়ে সাদামাটাভাবে প্র্যাকটিস করেন সংগীত! অরিজিৎ সিংয়ের ভিডিও দেখে নেট দুনিয়া জানাচ্ছে প্রণাম

আজ নিজের কন্ঠে গোটা বিশ্বকে মাতিয়ে রেখেছেন কিন্তু মনে প্রানে তিনি এক মধ্যবিত্ত বাঙালি। তাই সাদামাটা বাঙালি মানুষের মতই নিজের গ্রামের বাড়িতে এখনো থেকে গেছেন তিনি। হে বিশ্ব বিখ্যাত ব্যক্তিত্ব হলেন গায়ক অরিজিৎ সিং।

টলিউড এবং বলিউড দুই ক্ষেত্রেই সমানভাবে নিজের সুরের জাদুতে মুগ্ধ করেছেন হাজার হাজার দর্শক ও শ্রোতা বন্ধুদেরকে। তবুও এখনো নিজেকে মাটির কাছাকাছি রাখেন অরিজিত। ঝুলিতে রয়েছে হাজার হাজার হিট গান হাজার হাজার পুরস্কার এবং সম্মান তবুও তার বাইরেও তিনি খুবই সাধারণ খাঁটি মনের মানুষ। আর এটাই তাঁর সবথেকে বড় পরিচয় হয়ে উঠেছে গোটা বিশ্ব জুড়ে।

Love songs have no season, says Arijit Singh
এমন অনেক কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেগুলো দেখলে আপনি সত্যি বিশ্বাস করবেন যে তিনি এখনো নিজেকে সাধারণ মানুষ হিসেবেই ভাবতে ভালোবাসেন। কখনো নিজের স্ত্রী এবং সন্তানকে নিয়ে স্কুলের বাইরে স্কুটি নিয়ে অপেক্ষা করতে দেখা গেছে অরিজিৎ সিংকে আবার কখনো তিনি নিজের পুরনো স্কুলে ফিরে গেছেন এবং এক পুরনো শিক্ষিকার সঙ্গে দেখা হওয়ায় পায়ের কাছে বসে পড়েছেন।

Arijit Singh's Best Crowd Reaction During A Live Concert | IWMBuzz

এ সমস্ত ঘটনাই একের পর এক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হু হু করে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা প্রশংসায় পঞ্চমুখ অরিজিৎ সিং এর। একটি গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান থেকে উঠে এসে তিনি যেভাবে নিজেকে ঘসে তৈরি করেছেন এই জায়গায় পৌঁছানোর জন্য সেই জায়গায় দাঁড়িয়ে বহু ব্যক্তিত্বই আজ তারকা বা সেলিব্রিটি তকমা পেয়েছে। তারপরেও নিজের সেই সাদামাটা হাবভাব ধরে রাখা খুবই কঠিন তারকাদের পক্ষে।

তবে অরিজিত এটা পুরোটাই সফলভাবে করে উঠতে পেরেছেন তার জন্য গর্বিত প্রতিটি বাঙালি। এবার আবার সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে অরিজিতের আরো একটি ভিডিও। ভিডিওটি যদিও বহু পুরনো কিন্তু তার অন্তর্নিহিত অর্থ দর্শকরা বুঝতে সময় নেয়নি। কী রয়েছে তাতে?

ভিডিওতে ছাদের উপর দাঁড়িয়ে গিটার হাতে গান সাধনা করতে দেখা গেল অরিজিতকে।
আজকাল বহু সাধারণ মধ্যবিত্ত বাড়িতে সংগীতপ্রেমী ছেলেরা বা মেয়েরা ছাদে উঠে তাদের নিজস্ব সময় ব্যয় করে সংগীত সাধনার পেছনে। তেমনই এক সাদামাটা ছেলে অরিজিৎ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button