Arijit Singh: কনসার্টে অরিজিতের হাত ধরে টানাটানি! হাত মুচকে গেলো তবু বিনম্র গায়ক করলেন অনুরোধ! এতটা ঠাণ্ডা মাথার মানুষ? মুগ্ধ ভক্তরা

তিনি বাংলা ও বাঙালির গর্ব অরিজিৎ সিং। তিনি ভারতবর্ষের সুরের সম্রাট। তাঁর গান শুনে মোহিত হয় ভারতীয় যুব সমাজ। মাটিতে পা রেখে চলা এই মানুষটার কন্ঠের দিওয়ানা ৮ থেকে ৮০।

বিরাট বিপুল সাফল্য কোনদিনও তাঁর মাথা ঘুরিয়ে দেয়নি। সহজ সরল ব্যক্তিত্ব সম্পন্ন এই মানুষটিকে ভালোবাসে গোটা দেশ। আবেগের দেবতাকে ছুঁয়ে দেখতে চান সবাই। আর এবার এক ভক্তের সেই ভালোবাসার ঠেলায় আহত হলেন গায়ক।

বলা যায় লাইভ কনসার্ট চলাকালীন মঞ্চের মধ্যেই কার্যত হেনস্থার শিকার হলেন গায়ক। ঘটনাটি ঘটেছে ঔরঙ্গাবাদে। সেখানে একটি গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন গায়ক। আর সেখানেই ঘটল বিপত্তি। চোখের সামনে হাতের নাগালে প্রিয় গায়ককে দেখতে পেয়ে এক অনুরাগী তাঁর হাত ধরে টানাটানি শুরু করে দেয়।

জানা গেছে, ওই ঘটনায় আহত হয়েছেন গায়ক। অরিজিতের ডান হাত মুচকে গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই অনুষ্ঠান মঞ্চের একটি ভিডিও থেকে জানা গেছে, ওই ভক্ত এতটাই জোরে‌ হাত ধরে টেনেছেন যে তাতে হাত মুচকে যায় অরিজিতের। হাত ঘোরাতেই‌ পারছিলেন না গায়ক।

উল্লেখ্য, হাতে চোট পেয়েও ওই ভক্তের সঙ্গে বিনম্র ব্যবহার করেছেন তিনি।‌ তিনি আহত হয়েছেন, তা ওই ভক্তকে বুঝিয়ে বলেন তিনি। অরিজিত বলেন, আমি চোট পেয়ে আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝলেন না আমি পারফর্ম না করতে পারলে, হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। আমি এখানে পারফর্ম করতেই এসেছি। আমি চেষ্টা করব আমার সব ভক্তের কাছে যেতে। আমি সবাইকে ভালবাসি। কিন্তু আপনি কেন আমার হাত ধরে টানাটানি করলেন? যদিও শ্রোতাদের কথা মাথায় রেখে অনুষ্ঠান চালিয়ে যান অরিজিত্‍।

Back to top button