Bollywood

স্নিগ্ধজিৎ এর গান শুনে মঞ্চ থেকে বেরিয়ে গেলেন অনু মালিক! হলোটা কী?

সংগীত জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে একটি অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিযোগিতামূলক শো হলো সারেগামাপা। শুধু বাংলা ভাষা নয় অন্যান্য আরো অনেক ভাষায় জনপ্রিয়তা লাভ করেছে এই শো। এর মধ্যে হিন্দি ভাষায় অনুষ্ঠিত সারেগামাপা প্রতিযোগিতায় চলতি সিজনে প্রথম সারিতে রয়েছে যে ক’জন প্রতিযোগীর নাম, তার মধ্যে অন্যতম বাংলার স্নিগ্ধজিৎ ভৌমিক। তবে এবার তার গাওয়া গান শুনে মঞ্চ থেকে পালিয়ে গেলেন সুরকার অনু মালিক। কেনো?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে যা ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে। দেখা যাচ্ছে শো-তে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন অনু মালিক। তাঁর সুর করা একটি গান পারফর্ম করেন স্নিগ্ধজিৎ। এরপরেই নিজের আসন ছেড়ে চলে যান অনু মালিক। প্রশংসার বদলে অসন্তুষ্ট হতে দেখা যায় এই সুরকারকে। যে সময় অনু মালিক মঞ্চ ছেড়ে চলে যান সেই সময় মঞ্চে উপস্থিত রয়েছেন প্রতিযোগি স্নিগ্ধজিৎ ভৌমিক। অনু মালিকের এই পদক্ষেপ অবাক হয়ে যান উপস্থিত অন্যান্য বিচারকরা। আসলে অনু মালিক একটি রহস্য তৈরি করতে চেয়েছিলেন। সিঁড়ি বিয়ে উঠে মঞ্চের উপরে থাকা স্পটলাইট তিনি ফেলেন স্নিগ্ধজিতের উপর। শুধু তাই নয় তিনি বলেন তাঁর বিশ্বাস এরপর ইন্ডাস্ট্রি থেকে স্নিগ্ধজিৎ অনেক কাজ পাবে এই বিষয়ে নিশ্চিত অনু।

এরপরেই মঞ্চ ভরে ওঠে সবার হাততালিতে। স্নিগ্ধজিৎ শুধুমাত্র জাতীয় মঞ্চ নয়, এর আগে বাংলার মঞ্চেও অসাধারণ গান গেয়েছে। আর এই মঞ্চে প্রথম থেকেই নিজের গায়কী দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছে স্নিগ্ধজিৎ ভৌমিক। বাংলা সারেগামাপার মঞ্চে দ্বিতীয় স্থান না করলেও জাতীয় মঞ্চে ট্রফি ছিনিয়ে আনতে উঠে পড়ে লেগেছে সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button