Bollywood

‘আমি দেখতে ভালো নই বলেই তো ঘ’নিষ্ঠ দৃশ্যে আমার সঙ্গে অভিনয়ে আপত্তি ছিল প্রিয়াঙ্কার!’ অভিযোগ অন্নু কপূরের

বলিউডের অনেক প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন যাঁরা বহুদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। এর মধ্যে অন্যতম অভিনেতা হলেন অন্নু কপূর। মূলত পার্শ্বচরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনয় মন কেড়ে নিয়েছে দর্শকদের। তবে এই নায়ক একবার বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী এবং এই মুহুর্তের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে এক অভিযোগ এনেছিলেন।

অন্নু কপূরের অভিযোগ ছিল দেখতে খারাপ বলে নাকি তাঁর সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে না করেন প্রিয়াঙ্কা। ২০১১ সালে মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়া এবং অন্নু কপূর অভিনীত ছবি সাত খুন মাফ। ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে একেবারে অন্য ধরণের এক চরিত্রে। জীবনে পারফেক্ট পুরুষের খোঁজে একাধিক বার বিয়ে করছিলেন প্রিয়াঙ্কা। আর অদ্ভুতভাবে তিনি হত্যা করছেন তাঁর স্বামীদেরকে। এই ছিল ছবির কাহিনী। বিশাল ভরদ্বাজের এই ছবিতে প্রচারের সময়েই বিস্ফোরক মন্তব্যের জেরে শিরোনামে আসেন এই নায়ক।

অন্নু কপূরের বক্তব্য ছিল যে তিনি সুন্দর দেখতে নন, তাই প্রিয়াঙ্কা তাঁর সাথে ঘনি’ষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চাননি। তাঁকে যদি সত্যি নায়কের মত দেখতে হতো তাহলে কি আর এমন করতেন প্রিয়াঙ্কা? অন্য নায়কদের সাথে তো ঘনি’ষ্ঠ দৃশ্যে অভিনয় করে ফেলেছেন প্রিয়াঙ্কা। এমনটাই মন্তব্য করেন অন্নু কাপুর ছবির প্রচারে গিয়ে। আর তাঁর এই বক্তব্য তৎক্ষণাৎ বিতর্কের এক বিষয় হয়ে দাঁড়ায়। সেই সঙ্গে আলোচনায় উঠে আসে নায়ক-নায়িকার সম্পর্ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button