Bollywood

ভিকির মতো কেউ কোনওদিন তাঁকে ভালবাসেনি,দাবি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডের,রেগে লাল সুশান্ত ভক্তরা!

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নাম জড়িয়েছিল তাঁর প্রাক্তন প্রেমিকা এবং অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের। দীর্ঘ একটা সময় সম্পর্কে ছিলেন তাঁরা। তারপর সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসলেও সুশান্তকে মন থেকে ভুলে যেতে পারেননি অঙ্কিতা। তাই প্রাক্তনের মৃত্যুর খবরে চোখ ভিজে গিয়েছিল তাঁর কান্নায়। এমনকি প্রাক্তন প্রেমিককে শেষ দেখা দেখতে তিনি ছুটে যান সেখানে। তারপর অনেকটা সময় বেরিয়েছে এবং নতুন সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা। সে সম্পর্ক বিয়ে অবধি এগিয়েছে।

ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে– এই মুহূর্তে বলিপাড়ার অন্যতম চর্চিত দম্পতি হয়ে উঠেছেন। গত বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা এবং এই বছরের নতুন খবর দিতে চলেছেন অঙ্কিতা।

প্রথম বার পর্দার সামনে আসতে চলেছেন তাঁর স্বামী ভিকি। এক রিয়ালিটি শোয়ে নিজেদের কেমিস্ট্রির বিচার করতে যাচ্ছেন এই জুটি। আর ঠিক সেখানেই স্বামীর প্রশংসায় পঞ্চমুখ নায়িকা। তিনি সাফ জানিয়ে দেন যে ভিকির মতো এত ভাল তাঁকে এর আগে কেউ কোনওদিনও নাকি বাসেননি। জীবনে খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন নায়িকা। সবাই এমন একজন মানুষকে সঙ্গী হিসেবে চায় যে খারাপ সময়েও পাশে থাকবে।

ভিকি ছিলেন সেই সময়ে। আগে অঙ্কিতা বোঝেননি ভালবাসা কী। ভালবাসা সম্পর্কে একেবারেই আলাদা ধারণা ছিল তাঁর। কিন্তু ভিকিকে ধন্যবাদ জানিয়েছেন যে উনি তাঁকে বুঝিয়েছেন ভালবাসা আসলে কী।

এই রিয়ালিটি শো’তে তিনি ভিকির সঙ্গে অংশ নেওয়ার কারণে একাধিক কথা শুনতে হয়েছে নায়িকাকে। এমনকি যখন তারা বিয়ে করেন সেই সময়েও কটাক্ষের শিকার হতে হয় এই জুটিকে।

সুশান্তের মৃত্যুর পর নায়িকা যখন মাঝে মাঝেই ভিকির সঙ্গে ছবি পোস্ট করতেন তখন বারবার একই প্রশ্ন আসতো যে কী করে এত সহজে সুশান্তকে ভুলে গেলেন তিনি? তবে তাঁরা ভালোবাসায় আছেন এবং সুখে আছেন। তাই নিন্দুকদের পাত্তা দেন না এই জুটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button