Urfi-Anjali: একজনের বুকের উপর ফুল আরেকজনের কোমরে আগুন! এবার জোড়া বিস্ফোরণ ঘটালেন উরফি জাভেদ এবং অঞ্জলি আরোরা! “দেখুন বুক থেকে ফুল না খুলে যায়” নোংরা কটাক্ষ উরফিকে

বর্তমান সময়ে টেলিভিশনের পর্দায় অভিনয় করে জনপ্রিয় হওয়া ছাড়াও জনপ্রিয়তা পাওয়ার অন্যতম একটা মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। facebook instagram বা youtube এর মধ্যে দিয়ে যেকোনো বিস্ময়কর কিছু করলেই মুহূর্তের মধ্যে তা পৌঁছে যায় বিশ্বের যেকোনো প্রান্তে থাকা মানুষের কাছে এবং সেই মানুষটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ফোন এখনকার সময় দাঁড়িয়ে জনপ্রিয়তা পাওয়া কোনও কঠিন ব্যাপার নয়।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া য় খুব কম এমন তারকা রয়েছেন যারা জনপ্রিয়তা নিরিখে পিছিয়ে রয়েছেন।উদাহরণস্বরূপ ধরে দেখুন না উরফি জাভেদ এবং অঞ্জলি আরোরার কথা। অভিনয় নয় শুধুমাত্র নিজেদের কীর্তির জন্য হামেশাই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন এই দুই সোশ্যাল মিডিয়ার সেন্সসেশন। আর হাল আমলে সবে সবে জনপ্রিয়তায় উঠেছেন অঞ্জলি। তার আগে একটা দীর্ঘ সময় ধরে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন উরফি শুধুমাত্র নিজের পোশাকের কারণে।

একজন পোশাকের কারণে নেট দুনিয়ায় হামেশাই ভাইরাল হয়ে থাকেন আর আরেকজন কোমর দুলিয়ে ভাইরাল হয়েছিলেন। কাঁচা বাদাম গানের সঙ্গে অঞ্জলির সেই নাচ তাকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছিল আজকের জেনারেশনের কাছে। তারপর আবার একটি রিয়ালিটি শোয়ে তার অংশগ্রহণ রাতারাতি তার জনপ্রিয়তা দ্বিগুণ করে তোলে।

আশা ভোঁসলের গানে যে পোশাকে অঞ্জলি সম্প্রতি নাচ করেছেন সে কারণেই আবার আলোচনায় উঠে এসেছেন তিনি। সঙ্গীত সম্রাজ্ঞীর গানে নিজেকে এভাবে বিকৃত করে তুলে ধরায় অনেকেই অসন্তুষ্ট তার উপরে। এবার তার সঙ্গে জুড়ে বসলেন উরফি জাভেদ। একসঙ্গে দুজনের পাগল করা নাচ ইতিমধ্যেই পাগল করে তুলেছে অধিকাংশ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

আর উরফি জাভেদ মানে পোশাকের বিশেষত্ব থাকবে না, এমনটা কি হতে পারে? এবার তার বক্ষভাগে দুটো নীল গোলাপ। আর এটাই আবার নতুন করে হট টপিক হয়ে উঠেছে। একজন নীল শাড়িতে আর আরেকজন লাল শাড়িতে রীতিমতো আগুন ধরিয়েছেন নেট দুনিয়ায়। এবারেও আবার সেই একই গান। আশা ভোঁসলের সজনা হ্যায় মুঝে গানটিকে রিমেক তৈরি করে তার সঙ্গে ছন্দ মিলিয়েছেন এই দুই সুন্দরী।

মুহূর্তের মধ্যে ভাইরাল হলেও তার সঙ্গে জুড়ে বসেছে হাজার হাজার কটাক্ষ। অনেকেই উরফি জাভেদের ব্লাউজ দেখে বলছে দেখুন গোলাপ ফুল দুটো আবার পড়ে না যায়। এদিকে আবার অনেকেই বলছে তার থেকে অনেক ভালো নাচ করেছে অঞ্জলি।

Back to top button