Bollywood

প্রজাতন্ত্র দিবসে ফ্রেঞ্চকাট দাড়িকে তেরঙা রাঙ্গিয়ে, অস্ট্রেলিয়ার পতাকা দিয়ে পোস্ট অমিতাভ বচ্চনের! ‘দেশকে অপমান কেন?’ কটাক্ষের শিকার বিগ বি

আজ ২৬শে জানুয়ারি, ভারতবর্ষের ৭৩ তম প্রজাতন্ত্র দিবস। আজ রাত বারোটা না বাজতেই সকলেই একে অপরকে শুভ প্রজাতন্ত্র দিবস শুভেচ্ছা পাঠাতে শুরু করেছেন। বলিউড সেলিব্রিটিরাও সাধারণ মানুষের উদ্দেশ্যে হ্যাপি রিপাবলিক ডে বলে পোস্ট দিচ্ছেন।

কিন্তু এর মাঝে একটা ভয়ঙ্কর ভুল করে বসলেন বিগবি অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনের রিপাবলিক ডে নিয়ে পোস্ট সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গেল এবং বলিউডের রাজাকে হতে হল তুমুল ট্রোলের শিকার।

তিনি নিজের একটি ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে নিজের ফ্রেঞ্চকাট দাড়িতে ভারতীয় পতাকার রঙে তেরঙা রং করা। যদিও তিনি পোস্টটি করেছেন ২৫ শে জানুয়ারি পৌনে বারোটা নাগাদ।

সেইসঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন প্রজাতন্ত্র দিবসের অনেক শুভকামনা সঙ্গে তিনি ভারতের পতাকার সাথে দিয়েছেন অস্ট্রেলিয়ার পতাকা। তার এই পোস্ট দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।অধিকাংশ মানুষের বক্তব্য এইভাবে ভারতের জাতীয় পতাকা কে তিনি অপমান না করলেই পারতেন না তাও আবার সাধারণতন্ত্র দিবসের দিনে। এই ভাবে দাড়িতে তেরঙা রং করে শুভেচ্ছা জানানো মোটেও ঠিক কাজ হয়নি।এছাড়াও পোস্ট করার সময় তার একটু সতর্ক থাকা উচিত ছিল কারণ ভারতের পতাকার জায়গায় অস্ট্রেলিয়ার পতাকা থাকা কোনোভাবেই কাম্য নয়।

কেউ কেউ তো আবার বলছেন যে এই পোস্টটি হয়তো আরাধ্যা মজা করে করেছে আবার অনেকের বক্তব্য অমিতাভ বচ্চন মনে হয় মদ্যপান করেছিলেন তাই এরকম ভুলভাল পোস্ট করেছেন আজকের দিনে। মোটকথা নেটিজেনরা অমিতাভ বচ্চনের এই পোস্টটি মোটেই পছন্দ করেননি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button